30 C
Kolkata
Saturday, May 4, 2024

Ullu: সাহসিকতা দেখে সবার ঘুম উড়েছে, ওয়েব সিরিজের এই সুন্দরী অভিনেত্রীদের দেখে

Must Read

 গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজ।

 প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের  সিনেমাকে।

 

View this post on Instagram

 

A post shared by Sneha Paul (@itssnehapaul)

করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক ওটিটি প্ল্যাটফর্মের। এইখানেই রাজ করছেন কয়েকজন অভিনেত্রী, যারা তাদের সমস্ত লজ্জার সীমা অতিক্রম করে অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Jinnie Jaaz (@jinnie_jaz)

জিনি জাজ।  সম্প্রতি রীতিমতো হইচই ফেলে দিয়েছে অভিনেত্রী জিনি জাজ অভিনীত উল্লু ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘চরম সুখ জানে আনজানে মে’ এর পঞ্চম সিজন। গতমাসের ২৭ তারিখ এই পঞ্চম সিজনের প্রথম পার্ট রিলিজ করেছিল।  জানে আঞ্জানে মে সিরিজেও ছিল পরকীয়া সম্পর্ক ও উদ্দাম যৌনতা।  অভিনেত্রী লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে প্রায় নগ্ন হয়ে ক্যামেরার সামনে উপস্থিত হয়েছেন।

আরও পড়ুন -  Web Series: উল্লু'র প্লাটফর্মের সবথেকে জনপ্রিয় ওয়েব সিরিজ এই গুলো, দরজা বন্ধ করেই দেখুন

 স্নেহা পল।  ওয়েব সিরিজ দুনিয়াতে রীতিমতো রাজ করেছে উল্লুর চরমসুখ সিরিজের ‘চাউল হাউস’ ওয়েব সিরিজটি। ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্নেহা পল। এই সিরিজের প্রতিটি সিনে দেখানো হয়েছে উদ্দাম যৌনতা। এই ওয়েব সিরিজের প্রথম পার্ট এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে নির্মাতারা কিছুদিনের মধ্যেই রিলিজ করেছিল ‘চাউল হাউস ২’। প্রধান অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছে স্নেহা পলকে।

আরও পড়ুন -  অভিনেত্রী প্রিয়া লজ্জার সীমা লঙ্ঘন করেছেন, শাহাদ পার্ট ২ রিলিজ করেছে ইন্টারনেটে

 নিখিতা চোপড়া।  অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নিখিতা চোপড়া। ক্যারিয়ারের শুরুটা টিভি শো দিয়ে হলেও বর্তমানে তিনি একাধিক অ্যাডালট ওয়েব সিরিজে কাজ করছেন। বর্তমানে একজন অত্যন্ত সুপরিচিত মডেল এবং সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোইং কিছু কম নেই। শরীরী ভাঁজের মাদকতায় মাতাল লক্ষ লক্ষ নেটবাসী। উল্লু অ্যাপে প্রকাশিত নিখিতা চোপড়ার সবচেয়ে বিখ্যাত ওয়েব সিরিজ হল খুল যা সিম সিম। এটি নিখিতা চোপড়ার প্রথম অভিনীত ওয়েব সিরিজ।

 

View this post on Instagram

 

A post shared by nikhita (@nikhita_chopra)

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img