42 C
Kolkata
Monday, April 29, 2024

অভিনেত্রী প্রিয়া লজ্জার সীমা লঙ্ঘন করেছেন, শাহাদ পার্ট ২ রিলিজ করেছে ইন্টারনেটে

Must Read

বর্তমান সময়ে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের।

 প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  Dr. APJ Abdul Kalam: এপিজে আবদুল কালামের ৯১ তম জন্মদিবস, শিলিগুড়ি পুরনিগমের উদ্যোগে পালিত হচ্ছে

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কম নয়।

আরও পড়ুন -  ভালো থাকার উপায়

ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। কয়েকদিন আগে উল্লুতে রিলিজ করেছিল যা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে।

শাহাদ পার্ট ২ ওয়েব সিরিজে অভিনয় করেছেন প্রিয়া গামারে, বরুণ সাগর, প্রশান্ত রাই এবং মঞ্জু আগরওয়াল। প্রিয়া গামরের অভিনয় দক্ষতা এবং পর্দায় মনোমুগ্ধকর উপস্থিতির ভক্ত হন, তাহলে প্রিয়া গামরের এই ওয়েব সিরিজ আপনার খুব পছন্দ হবে। পিতার সাথে সম্পর্ক হবে প্রিয়ার। ভিডিও ২৩ সেপ্টেম্বর রিলিজ করেছে।

আরও পড়ুন -  ঘাটওয়াল আদিবাসী সমাজের কর্মা উৎসব, উৎসবের শুভ সূচনা করেন বিধান উপাধ্যায়

Latest News

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো।  আবার শুরু হচ্ছে নতুন ট্রেন পরিষেবা গুয়াহাটি ও নিউ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img