40 C
Kolkata
Sunday, April 28, 2024

Shadab Khan: ক্ষমা চাইলেন শাদাব, ফাইনালে ক্যাচ মিসের জন্য

Must Read

ক্যাচ মিস, টের পেল এশিয়া কাপের ফাইনালে পাকিস্তান। ক্যাচ মিস হওয়ায় জীবন পাওয়া ভানুকা রাজাপাকসে একাই পুরা দলের ইনিংস খেলে শ্রীলঙ্কাকে লড়াকু সংগ্রহ এনে দেয়। পাকিস্তান লক্ষ্যে পৌছাতে ব্যর্থ হওয়ায় এশিয়া কাপে হেক্সা পায় শ্রীলঙ্কা দল।

 আগে গতকাল টসে যখন জিতলেন বাবর আজম-তখনও হাসিমুখ দলটির। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস জেতা মানেই যেন ম্যাচ অর্ধেক জিতে যাওয়া। সদ্য শেষ এশিয়া কাপে তো তেমনটাই দেখা গেছে! ফাইনালে হিসাবের ছক উল্টে গেল!

আরও পড়ুন -  গভীর নিম্নচাপ আরও ঘনীভূত হয়ে ঘূর্নিঝড় “নিভার”-এর রূপ নিয়ে দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগরে অবস্থান করছে

২৩ রানের জয় নিয়ে শ্রীলঙ্কা এশিয়া কাপের চ্যাম্পিয়ন। হতাশা নিয়েই মাঠ ছাড়ল বাবর আজমের দল। এমন হারের পর নিজেকে দায়ী করলেন শাদাব। ক্ষমা চাইলেন তিনি।

ফাইনালে হারের পর শাদাব টুইট করে ক্ষমা চেয়ে লিখেছেন, ক্যাচই আসলে ম্যাচ জেতায়। আমি দুঃখিত, এই হারের দায় নিচ্ছি। আমি আমার দলের সর্বনাশ করেছি। দলের পজিটিভ দিক হলো, নাসিম শাহ, হারিস রউফ, মোহাম্মদ নওয়াজ আর পুরো বোলিং আক্রমণ ছিলো দুর্দান্ত। মোহাম্মদ রিজওয়ান দারুণ লড়েছে। পুরো দল তাদের সেরাটা দেয়ার চেষ্টা করেছে। এসময় শ্রীলঙ্কাকেও অভিনন্দন জানান শাদাব।

আরও পড়ুন -  Neymar: বড় জয় পিএসজির, নেইমারের জোড়া গোলে

ভানুকাকে শাদাব প্রথম জীবন দেন ৪৬ রানে। ১৮তম ওভারে হারিস রউফের বলে লং অনে ক্যাচ। এরপর বাউন্ডারির কাছে আসিফ আলী ভানুকার ক্যাচ নিতে যাচ্ছিলেন, কিন্তু শাদাব এসে আসিফের কনুইয়ে ধাক্কা দিলে বল চলে যায় মাঠের বাইরে। তখন ৫১ রান ছিল ভানুকার! তখনও ক্যাচটা হাতে জমাতে পারলে দ্রুত ফেরানো যেতো লঙ্কানদের!

আরও পড়ুন -  Twitter: শেয়ারহোল্ডারদের অনুমোদন, ইলন মাস্কের টুইটার চুক্তিতে

Latest News

Bhojpuri: কাজল রাঘওয়ানি ও প্রদীপ পান্ডে জমিয়ে করলেন রোমান্স, দেখুন ভাইরাল ভিডিও

Bhojpuri: কাজল রাঘওয়ানি ও প্রদীপ পান্ডে জমিয়ে করলেন রোমান্স, দেখুন ভাইরাল ভিডিও। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img