32 C
Kolkata
Friday, May 10, 2024

Neymar: বড় জয় পিএসজির, নেইমারের জোড়া গোলে

Must Read

 লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। শনিবার রাতে ৫-২ গোলের জয় পেয়েছে তারা। পার্ক দ্য প্রিন্সেসে মঁপেলিয়ার বিপক্ষে আলো ছড়িয়েছেন ব্রাজিলীয় তারকা নেইমার। গোল করেছেন কিলিয়ান এমবাপ্পেও, দিনটি ভালো যায়নি লিওনেল মেসির।

ঘরের মাঠে শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে পিএসজি। ম্যাচের ২৩তম মিনিটেই এগিয়ে যেতে পারতো। ইনজুরি কাটিয়ে দলে ফেরা এমবাপ্পে পেনাল্টি মিস করেন।৩৯তম মিনিটে মঁপেলিয়ারের ফ্যালায়ে সাকুর আত্মঘাতী গোলেই এগিয়ে যায়।

আরও পড়ুন -  Lifestyle: পরকীয়ায় জড়িয়ে পড়েছেন ? ক্ষতিকর দিক গুলি দেখুন

 ফের পেনাল্টি পায় পিএসজি। এবার পেনাল্টি নেন নেইমার, মিস করেননি তিনি। পিএসজি এগিয়ে যায় ২-০ গোলে। বিরতির পর ম্যাচের ৫১তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করে পিএসজিকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন নেইমার। সাত মিনিট পর একটি গোল পরিশোধ করে মপেঁলিয়ারের ওহবি খাজরি।

আরও পড়ুন -  বাবা হলেন নেইমার দ্বিতীয় সন্তানের

এমবাপ্পে গোল করেন ম্যাচের ৬৯তম মিনিটে, পিএসজি এগিয়ে যায় ৪-১ এ। ৮৮তম মিনিটে গোল করেন পিএসজির নতুন তারিকা রেনেটো সানচেজ। ম্যাচের যোগ করা সময়ে আরো একটি গোল পরিশোধ করে সফরকারী দল। ফলে ৫-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়েন মেসি-নেইমার-এমবাপ্পেরা।

আরও পড়ুন -  Brazilian President: ভয় পাওয়ার সময় নেই আর্জেন্টিনাকেঃ ব্রাজিলের প্রেসিডেন্ট

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img