31 C
Kolkata
Sunday, May 19, 2024

ভারী বৃষ্টির সতর্কতা জারি, ৫ জেলায়

Must Read

 শনিবার থেকে রাজ্যজুড়ে বৃষ্টি বাড়বে বলে জানিয়ে দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। বিগত ৪৮ ঘন্টায় বৃষ্টির দেখা না মিললেও আজ বেলা গড়ালেই বৃষ্টির সম্ভাবনা আছে।

আগামী সোমবার পর্যন্ত রাজ্যে বিক্ষিপ্তভাবে বৃষ্টিপাত চলবে। রাজ্যজুড়ে বিক্ষিপ্তভাবে বৃষ্টিপাত হলেও হাওয়া অফিস বিশেষভাবে উত্তরবঙ্গে সতর্কতা জানিয়েছে ভারী বৃষ্টির। দক্ষিণবঙ্গেও বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে।

আরও পড়ুন -  ওয়েদার আপডেট, ১৭ ডিগ্রিতে তাপমাত্রার পারদ নেমেছে, জাঁকিয়ে শীত কবে পড়বে?

 সকাল থেকেই আংশিক মেঘলা আকাশ কলকাতা শহরতলীতে। তবে বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ বেশি ও তাপমাত্রা সামান্য বেশি থাকায় আদ্রতাজনিত অস্বস্তি অনুভূত হতে পারে। কলকাতায় আজ বজ্রবিদ্যুৎ সহ বিক্ষিপ্ত হালকা মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তাপমাত্রা কিছুটা হলেও বৃদ্ধি পাবে।

সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৮.২ ডিগ্রী সেলসিয়াস ও গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪.৫ ডিগ্রী সেলসিয়াস। স্বাভাবিক তাপমাত্রার চেয়ে এটি প্রায় ২ ডিগ্রী বেশি। বাতাসে জলীয় বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৮৯ শতাংশ।

আরও পড়ুন -  Dil Do Web Series: বসের সাথে ঘনিষ্ঠ চামেলী বেশি টাকা রোজগার করতে, এই ঝলকে উষ্ণতা বেড়ে গেলো নেট জগতে

 আজ থেকে উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। ভারী থেকে অতি ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে কালিম্পং, জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ার এই তিন জেলায়। এছাড়া দার্জিলিং, কোচবিহার এবং উত্তর ও দক্ষিণ দিনাজপুরে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আজকের পর রবিবার এবং সোমবার উত্তরবঙ্গে বৃষ্টির পরিমাণ কিছুটা হলেও কমবে।

আরও পড়ুন -  মাদার টেরিজার জন্মদিবস পালন

দক্ষিণবঙ্গে বৃষ্টি হলেও হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হবে। সপ্তাহ শেষে দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টিপাত হওয়ার তেমন কোনো সম্ভাবনা নেই।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img