26 C
Kolkata
Thursday, May 9, 2024

Asia Cup 2022: রোহিতের ওপেনিং পার্টনার কে? জানালেন সাবা করিম

Must Read

 ভারত-পাকিস্তান ফের ২২ গজের মহারণে মুখোমুখি হবে। সারা বিশ্বের ক্রিকেট ভক্তদের চোখ এখন এশিয়া কাপ ২০২২ ‘র দিকে।

 আগামী কাল থেকে সূদূর আরব আমিরাতে অনুষ্ঠিত হতে চলেছে এই আসর। আগামী ২৮শে আগষ্ট মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান। দীর্ঘ বিরতির পর অবশেষে মেগা আসরে জাতীয় দলে প্রত্যাবর্তন করতে চলেছেন কেএল রাহুল। মনে করা হচ্ছে, মেগা আসরে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার সাথে ওপেনিং করবেন তিনি। প্রাক্তন ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার মনে করছেন, কেএল রাহুলকে এশিয়া কাপ ২০২২-এ রোহিতের সাথে ওপেনিং করবেন না।

আরও পড়ুন -  Rohit Sharma: রোহিত শর্মার টি-টোয়েন্টি সিরিজের আগেই বড় ধাক্কা, আশানুরূপ পারফরম্যান্স নেই

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সাবা করিম এদিন টিম ইন্ডিয়ার ওপেনিং জুটি নিয়ে বড় বিবৃতি দিয়েছেন। সাবা করিমের মতে, বিরাট কোহলি এশিয়া কাপে রোহিত শর্মার সাথে ওপেনিং করবেন। তার মতে, বিরাট কোহলি ও রোহিত শর্মা একসঙ্গে ওপেন করতে পারেন মেগা আসরে। কে এল রাহুল আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করলেও জিম্বাবুয়ের বিরুদ্ধে ওডিআই সিরিজে তিনি পুরোপুরি ফ্লপ।

আরও পড়ুন -  Tiyasha Roy: শরীর চর্চার দৃশ্য তুমুল ভাইরাল তিয়াসার

উল্লেখ্য, কে এল রাহুলকে জাতীয় দলে অন্তর্ভুক্ত করা নিয়ে প্রশ্ন তুলেছেন পাকিস্তানের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া। কানেরিয়া বলেন, কে এল রাহুলের পরিবর্তে সঞ্জু স্যামসনকে সুযোগ দেওয়া উচিৎ ছিল টিম ইন্ডিয়ার।

‘সঞ্জু স্যামসনের এশিয়া কাপে খেলার সুযোগ পাওয়া উচিত ছিল। বর্তমানে তিনি দূর্দান্ত ফর্মে রয়েছেন অন্যদিকে, ভারতের উচিত ছিল, জিম্বাবুয়ে সফরে চরম ব্যার্থ কে এল রাহুলকে কিছুটা সময় দেওয়া, যাতে তিনি অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে মনোযোগ দিতে পারেন।

আরও পড়ুন -  Indian Cricketer: গ্রেফতার হতে পারেন ভারতীয় এই পেসার, বিশ্বকাপের আগেই, কেন? জেনে নিন

ভারতের শক্তিশালী স্কোয়াডঃ  রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেট রক্ষক), দিনেশ কার্তিক (উইকেট রক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, আর. অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্নুই, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং এবং আভেশ খান।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img