37 C
Kolkata
Thursday, May 16, 2024

Tiyasha Roy: শরীর চর্চার দৃশ্য তুমুল ভাইরাল তিয়াসার

Must Read

 টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা রায়। গত তিনবছর ধরে জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যামার চরিত্রে দর্শকদের মনোরঞ্জন করে গিয়েছেন তিনি। বর্তমানে শেষ হয়েছে ধারাবাহিকটি। ধারাবাহিক শেষ করে ছুটি কাটাতে বেরিয়ে পরেছিলেন তিনি। এরপর জি বাংলার পর্দাতেই ‘রান্নাঘর’এ কয়েকটা দিন বেশ কিছু বিশেষ রান্নার পর্ব নিয়ে হাজির ছিলেন তিয়াসা। তাকে টেলিভিশনের পর্দায় পুনরায় ফিরে পেয়ে খুশি হয়েছিলেন তার অনুরাগীরাও। অভিনেত্রীও সঞ্চালিকা হিসেবে এক নতুন অভিজ্ঞতা অর্জন করেছেন।

আরও পড়ুন -  TRP: বাজিমাত করল কারা, টিআরপি তালিকায় দেখুন

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়ই নিজের নানা ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অভিনয়ের পাশাপাশি ঘুরতে ও শরীরচর্চা করতে পছন্দ করেন তিয়াসা। অবশ্য তার ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যায়। সম্প্রতি নিজের শরীরচর্চার কিছু দৃশ্য ইনস্টাগ্রামে রিল ভিডিও আকারে শেয়ার করে নিয়েছেন নিজের ভক্তদের সাথে।

অভিনেত্রী তিয়াসা রায় একটি ইংরেজি গানের সাথে নিজের শরীর চর্চার কিছু দৃশ্য একসাথে জুড়ে রিল ভিডিও আকারে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যা শেয়ার করার পর থেকেই অভিনেত্রীর অনুরাগীরা তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। একেবারে প্রপার ওয়ার্কআউটের ড্রেসে দেখা গিয়েছে তিয়াসাকে। রীতিমতো কসরত করতে দেখা গিয়েছে তাকে।

আরও পড়ুন -  Yash Dasgupta: অনাথ আশ্রমে গিয়ে যশ সাহায্যের হাত বাড়ালেন

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img