33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Anubrata Mondal: আগামী ৪ দিন সিবিআই হেফাজতেই থাকবেন, বীরভূমের প্রভাবশালী তৃণমূল নেতা কেষ্ট মন্ডল

Must Read

আজ শনিবার আসানসোলে সিবিআই এর বিশেষ আদালতে খারিজ হয়ে গেল অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন।

আজ আদালত নির্দেশ দিয়েছে যে, আগামী আরও চার দিন সিবিআই হেফাজতেই থাকবেন বীরভূমের প্রভাবশালী তৃণমূল নেতা কেষ্ট মন্ডল। গত ১১ আগস্ট গ্রেপ্তার হয়েছিলেন তৃণমূলের হেভিওয়েট নেতা অনুব্রত মণ্ডল ওরফে কেষ্ট মন্ডল। আদালতের নির্দেশে আজ ২০ আগস্ট পর্যন্ত সিবিআই হেফাজতে ছিলেন তিনি। “অনুব্রতর শরীর ভালো নেই, তাঁকে জামিন দেওয়া হোক”, এই আর্জি আদালতে জানিয়েছিল অনুব্রত আইনজীবীরা। কোন যুক্তিই ধোপে টিকলো না। আবেদন খারিজ করে আগামী ২৪ আগস্ট পর্যন্ত অনুব্রত ঠিকানা সেই নিজাম প্যালেসে।

আরও পড়ুন -  Ananya Das: ভিলেন মেঘা নায়িকার থেকেও বেশি সুন্দরী, বোতাম খোলা শার্টের ফাঁকে অন্তর্বাস দেখিয়ে ভাইরাল

স্পেশাল আদালতে আজ সিবিআই অনুব্রত মণ্ডলকে আরও চার দিনের জন্য হেফাজতে নেওয়ার আর্জি জানায়। সেই আবেদন মঞ্জুর করে দেন বিচারক। সিবিআই এর আইনজীবীরা এদিন বারবার আদালতে একটাই কথা উত্থাপন করেন যে অনুব্রত মণ্ডল প্রভাবশালী। জামিন পেলে তদন্তের কাজে বাধা দিতে পারেন। এছাড়াও তারা জানান যে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ পাঠানো হলেও তিনি বিভিন্ন তলবে হাজিরা দেন না। এমনকি গ্রেফতারের পরও তদন্তে সহযোগিতা করছেন না।

আরও পড়ুন -  রাঙিয়ে দিয়ে যাও যাও গো এবার...

 আইনজীবীরা জানান যে, এই গত ১০ দিনে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে একাধিক নতুন নতুন তথ্য তদন্তকারীদের হাতে উঠে এসেছে। এবার সেগুলি ক্রস চেক করার জন্য সময় দরকার। এই যাচাইয়ের জন্যই অনুব্রত মণ্ডলকে আবারও হেফাজতে ফিরে পাওয়া দরকার বলে মনে করছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তবে আদালতে পাল্টা দিয়েছিলেন অনুব্রত আইনজীবী শারীরিক অসুস্থতা প্রসঙ্গ নিয়ে। এমনকি বিচারকের প্রশ্নে অনুব্রত মণ্ডল জানান, “গতকাল তার জ্বর ছিল। কাশি আছে।” শারীরিক অসুস্থতা তত্ত্ব শেষ পর্যন্ত কাজে লাগেনি।

আরও পড়ুন -  Nora Fatehi: নোরা ফাতেহি, এবারের বিশ্বকাপ মাতাবেন

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img