33 C
Kolkata
Thursday, May 16, 2024

Nora Fatehi: নোরা ফাতেহি, এবারের বিশ্বকাপ মাতাবেন

Must Read

 এবার আন্তর্জাতিক পর্যায়ে বিস্তৃত হতে যাচ্ছে মডেল ও অভিনেত্রী নোরা ফাতেহির। আসন্ন বিশ্বকাপের থিম সং -এ পারফর্ম করতে যাচ্ছেন এই বলিউড তারকা।

 গণমাধ্যম পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, নোরাকে ডিসেম্বরে ‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এ ভারতের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে। এখন পর্যন্ত জেনিফার লোপেজ, শাকিরা এবং পিটবুলের মতো সেলিব্রিটিরা ‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এ পারফর্ম করেছেন। সেই তালিকায় জায়গা করে নেওয়া নোরার জন্য একটি বিশাল অর্জন৷ এই গ্লোবাল প্ল্যাটফর্মে ভারতের প্রতিনিধিত্ব করবেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  Parno Mitra: পার্ণো নেটজগতে ছড়ালেন উষ্ণতা সুইমিংপুলে খোলামেলা, এই ছবি দেখে পুরুষ ভক্তদের ঝরছে ঘাম

ফিফার মিউজিক ভিডিওতেও দেখা যাবে নোরাকে। ফিফার থিম সং গাইবেন এবং পরিবেশন করবেন। এই গানটি প্রযোজনা করেছে রেডওয়ান, যারা এর আগে শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ এবং ‘লা লা লা’-এর মতো ফিফা অ্যান্থেমে কাজ করেছেন।

আরও পড়ুন -  Argentina-France Final: মেসির হাতে বিশ্বকাপ দেখতে চায়, ফ্রান্সের অনেকেঃ দিদিয়ে দেশম

সমাপনী অনুষ্ঠানে নোরাকে হিন্দিতে গান গাইতে দেখা যাবে।

উল্লেখ্য, নোরা ফাতেহি ‘দিলবার’, ‘নাচ মেরি রানি’ এবং ‘সাকি সাকি’-এর মতো কিছু চার্টবাস্টার গানে অভিনয় করার জন্য পরিচিত। বর্তমানে রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর বিচারক হিসেবে আছেন।

আরও পড়ুন -  মটন এবং ডিম দিয়ে একটি সুস্বাদু রেসিপি হলো "মটন ডিম কারি"

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img