29 C
Kolkata
Sunday, May 12, 2024

Imran Khan: ইমরান খান সম্পদের হিসাব দিলেন

Must Read

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান নিজের ও তার স্ত্রী বুশরা’র সমস্ত সম্পদের হিসাব দিয়েছেন। আসন্ন উপনির্বাচনে ফয়সালাবাদ আসন (এনএ-১০৮) থেকে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য সোমবার মনোনয়নপত্র জমা দিয়েছেন। সেখানেই সম্পদের হিসাব দিয়েছেন ইমরান খান।

মঙ্গলবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে জিও নিউজ।

প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান পাকিস্তানের নির্বাচন কমিশনকে (ইসিপি) তার সম্পদের বিশদ বিবরণ প্রদান করেছেন, দেখা গেছে যে তার সম্পদের মোট মূল্য ৩০৪.২ মিলিয়ন।

আরও পড়ুন -  Men Skin Care: পুরুষের ত্বকের যত্ন এই গরমে

নির্বাচন কমিশনকে দেয়া বিবরণে ইমরান জানান, খান ভাক্কর জেলায় উত্তরাধিকারসূত্রে পাওয়া দুটি বাড়ি এবং ২২৮ কানাল (২৮ দশমিক ৫ একর) জমিও রয়েছে তার নামে। তবে কাগজপত্রে ইমারান খান উল্লেখ করেছেন, তার কাছে কোনো গয়না নেই।

এছাড়াও ইসলামাবাদের কনস্টিটিউশন এভিনিউতে একটি ফ্ল্যাট এবং একটি বাণিজ্যিক প্লটেরও মালিক ইমরান।

আরও পড়ুন -  স্মৃতির দর্পণের ডার্বি ম্যাচ

পিটিআই চেয়ারম্যান তার চারটি ব্যাংক অ্যাকাউন্ট থাকার কথা নিশ্চিত করেছেন, কিন্তু কোনো কোম্পানিতে তার কোনো বিনিয়োগ নেই। তার চারটি ছাগল রয়েছে বলে জানিয়েছেন ইমরান খান, যার মূল্য প্রায় ২ লাখ টাকা।

মনোনয়নপত্রে ইমরান খান উল্লেখ করেন তার হাতে ১ কোটি ১২ লাখ টাকা নগদ রয়েছে। সেখানে আরও বলা হয়েছে, ইমরান খান জামান পার্কে বাড়ি নির্মাণে ৪ কোটি ৮৬ লাখ টাকা ব্যয় করেছেন। বানিগালার বাড়ি নির্মাণে অতিরিক্ত ৪৯ লাখ টাকা ব্যয় করেছেন। তবে মনোনয়নপত্রে ইমরান খান তার সন্তানদের কথা উল্লেখ করেননি।

আরও পড়ুন -  Pakistan: আবারও বিস্ফোরণ, আহত ৫, পাকিস্তানের পুলিশ লাইনে

মনোনয়নপত্রে বলা হয়েছে, ইমরান খানের স্ত্রী নামে পাকপত্তন ও ওকারায় ৬৯৮ কানাল(৮৭ দশমিক ২৫ একর) জমি রয়েছে। স্ত্রীর নামে বাণীগালায় তিন কানালের একটি বাড়ির বিবরণ দিয়েছেন তিনি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img