32 C
Kolkata
Monday, April 29, 2024

Harnaaz Sandhu: বিশ্বসুন্দরী হরনাজ, গাউনে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় ঝড়

Must Read

হরনাজ কৌর সান্ধু (Harnaaz Kaur Sandhu) ‘মিস ইউনিভার্স’ হওয়ার পর কেটে গিয়েছে বেশ কয়েক মাস।

হরনাজের বিভিন্ন ছবি তাঁর নিজের সোশ্যাল মিডিয়া পেজ থেকে তো বটেই, ‘মিস ইউনিভার্স’-এর সোশ্যাল মিডিয়া পেজ থেকেও যথেষ্ট ভাইরাল হয়।

সম্প্রতি ‘মিস ইউনিভার্স’-এর ইন্সটাগ্রাম পেজ থেকে হরনাজের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে হরনাজের পরনে রয়েছে কমলা রঙের একটি মারমেড গাউন। গাউনটি জুড়ে রয়েছে কমলা রঙের ক্রিস্টালের চেন। হল্টারনেক গাউনটির নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে হরনাজের ক্লিভেজ সুস্পষ্ট হয়ে উঠেছে। গাউনের কাঁধের অংশ থেকে কমলা রঙের সাটিনের ভেল নেমে গিয়েছে হরনাজের পা অবধি। এই পোশাকের সাথে কানে লম্বা স্টোন স্টাডেড ইয়ারিং পরেছেন হরনাজ। চুল ওয়েভি সেটিং করে ছাড়া রয়েছে। একটি ঘরের মধ্যে সামান্য হেঁটে এসে সাটিনের ভেলকে হাওয়ায় উড়িয়ে দিয়ে অল্প হেসেছেন হরনাজ।

আরও পড়ুন -  Storm: ছবি ঝড় তুলেছে নেট দুনিয়ায়, উর্ফির

হরনাজের এই ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই তাঁর ঈষৎ ভারী শরীর নিয়ে কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ। হরনাজ একটি বিরল রোগের শিকার। শৈশব থেকেই তাঁর শরীরে সেলিয়াক। ফলে হরনাজের খাদ্যতালিকা গ্লুটেন ফ্রি হওয়ার পাশাপাশি রীতিমত সংযত। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তৈরি হয়েছে তাঁর ডায়েট চার্ট। সেলিয়াকের ফলে হরনাজের শরীরে মাঝে মাঝেই দেখা যাচ্ছে ফোলা ভাব।

আরও পড়ুন -  প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি জার্মানিতে

মিস ইউনিভার্স হওয়ার পর থেকে বিভিন্ন দেশে যাতায়াত করার সুবাদে হরনাজের শরীরে আবহাওয়ার পরিবর্তনের প্রভাব পড়ছে যা সেলিয়াক আক্রান্ত রোগীর পক্ষে ক্ষতিকর। এর ফলেই হরনাজের শরীরে দেখা দিচ্ছে ফোলা ভাব।

আরও পড়ুন -  Book Fair: আগামী ৩ থেকে ৯ জানুয়ারি ফের অনুষ্ঠিত হতে চলেছে মালদা জেলা বইমেলা

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img