34 C
Kolkata
Sunday, April 28, 2024

Asia Cup: আরব আমিরাতে, এশিয়া কাপ অনুষ্ঠিত হবে

Must Read

এশিয়া কাপ অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। আগে থেকেই নির্ধারিত ছিল শ্রীলঙ্কায় হবে। রাজনৈতিক ও অর্থনৈতিক অস্থিরতার কারণে তৈরি হয়েছিল অনিশ্চয়তা।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। টুর্নামেন্টটি আরব আমিরাতে অনুষ্ঠিত হলেও আয়োজক হিসেবে থাকছে লঙ্কান ক্রিকেট বোর্ড। আগামী ২৭ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত হবে এশিয়া কাপের আসর।

আরও পড়ুন -  Asia Cup 2023: “সার্জিক্যাল স্ট্রাইক” পাকিস্তান ক্রিকেটে! এই জন্য হুঁশিয়ারি দিল PCB-কে ICC

এসিসির সভাপতি জয় শাহ বলেছেন, ‘শ্রীলঙ্কায় এশিয়া কাপ আয়োজনের সব চেষ্টাই করা হয়েছে। অনেক আলোচনার পর টুর্নামেন্টটি ইউএইতে করার সিদ্ধান্ত নেওয়া হয়। তারা নতুন ভেন্যু হলেও শ্রীলঙ্কার কাছেই স্বাগতিকের স্বত্ত্ব থাকবে। এবারের এশিয়া কাপ খুব গুরুত্বপূর্ণ, এই টুর্নামেন্ট এশিয়ার দেশগুলোকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে সাহায্য করবে। আমি শ্রীলঙ্কা ও এমিরেটস ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাই তাদের সহযোগিতার জন্য।’

আরও পড়ুন -  এঁচোড় মিষ্টি রেসিপি - বাংলার একটি প্রচলিত স্বাদ!

জয় শাহ আরও বলেছেন, সংকটাপন্ন অবস্থাতেও শ্রীলঙ্কায় সিরিজ খেলে গেছে অস্ট্রেলিয়া। টেস্ট খেলছে পাকিস্তান। তবে এসএলসি মনে করে, দ্বি-পক্ষীয় সিরিজ আর টুর্নামেন্ট আয়োজন এক নয়। এত বড় টুর্নামেন্ট আয়োজনের জন্য প্রস্তুত নয় বলেই সংযুক্ত আরব আমিরাতে সরিয়ে নিতে হচ্ছে এশিয়া কাপ।

আরও পড়ুন -  Viral video: বৌদি ফাটিয়ে নাচলেন দেওরের সাথে, এক অনুষ্ঠানে, পরিবারের সদস্যরা অবাক

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img