30 C
Kolkata
Sunday, May 5, 2024

পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ, অধ্যাপিকা মোনালিসা দাসের নামে দশটি ফ্ল্যাটের হদিস

Must Read

এবারে পার্থ চট্টোপাধ্যায়ের মামলাতে জড়িত হলো আরো একটি নাম। মোনালিসা দাস এবং ইনিও পার্থ চট্টোপাধ্যায় এর ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। পার্থ চট্টোপাধ্যায় এর অপরাধ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে শুক্রবার ২১ কোটি টাকা উদ্ধার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ই ডি।

সূত্রের খবর, কেন্দ্রীয় সংস্থা দাবি করেছে বীরভূম জেলার শান্তিনিকেতনের বাসিন্দা মোনালিসা দাসের নামে কমপক্ষে দশটি ফ্ল্যাট রয়েছে।

আরও পড়ুন -  Film: শেহনাজ গিল সলমন খানের আগামী ছবিতে

জানা গেছে অর্পিতার মতো মোনালিসাও পার্থ চট্টোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ। ২০১৪ সালে কাজী নজরুল বিশ্ববিদ্যালয় এর অধ্যাপিকা হিসেবে নিযুক্ত হন মোনালিসা। সেখানকার বাংলা বিভাগের বিভাগীয় প্রধান তিনি।

পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে মোনালিসার সম্পর্ক কিরকম সে বিষয়ে এখনো পর্যন্ত কিছু জানা না গেলেও একজন অধ্যাপিকার এতগুলো বাড়ি কিভাবে থাকতে পারে সেই নিয়ে এই মুহূর্তে প্রশ্ন চলছে।

আরও পড়ুন -  কেরল ও মাহে-তে বিক্ষিপ্তভাবে ভারী থেকে অতিভারী সহ কোনও কোনও অঞ্চলে আগামী ২৪ ঘন্টায় অতিভারী বর্ষণ এবং পরবর্তী ২৪ ঘন্টায় প্রবল বর্ষণের পূর্বাভাস রয়েছে

সূত্রের খবর, প্রথম থেকেই মোনালিসা দাস এর চাকরিতে নিয়োগ নিয়ে প্রশ্ন উঠেছিল। তার বিরুদ্ধে এখন অভিযোগ, তিনি প্রভাব খাটিয়ে চাকরি পেয়েছিলেন এবং এর পিছনে পার্থ চট্টোপাধ্যায়ের যথেষ্ট ভূমিকা ছিল। এই কারণেই তিনি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার নজরে রয়েছেন।

আরও পড়ুন -  Web Series: দরজা বন্ধ করুন তারপর দেখবেন, ‘উল্লু’তে রিলিজ হল সাহসী ওয়েব সিরিজ

এরপরই জোকা ইএসআই হাসপাতালে মেডিকেল টেস্টের জন্য পার্থকে নিয়ে যাওয়া হয়েছিল। এসএসসি দুর্নীতি কাণ্ডে এবং প্রাইমারি নিয়োগে দুর্নীতি কাণ্ডে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। জিজ্ঞাসাবাদে পাশাপাশি গতকাল তল্লাশি চালানো হয়েছে প্রায় ১৪টি জায়গায়।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img