37 C
Kolkata
Saturday, May 18, 2024

Akshay Kumar: হিংসে হয় আমাকে নিয়ে, কটাক্ষের জবাবে, অক্ষয় কুমার

Must Read

৫৫ বছর বয়সেও তরুণী নায়িকাদের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন।এই জন্য কি হিংসা হচ্ছে বাকিদের? বয়স নিয়ে কটাক্ষের জবাবে এভাবেই দিলেন বলিউডের ‘খিলাড়ি’। এই বিষয়ে পাত্তা দিতে তিনি যে একেবারেই নারাজ, সে কথাও স্পষ্ট জানিয়েছেন অক্ষয় কুমার।

সম্প্রতি প্রচার হয়েছে কফি উইথ করণের তৃতীয় পর্ব। সামান্থা প্রভুর সঙ্গে সেখানেই অতিথি ছিলেন অক্ষয়। এই অনুষ্ঠানে বারবার তাকে দেখতে চেয়েছেন মানুষ। কারণ ‘কফি’ অতিথিদের মধ্যে অন্যতম জনপ্রিয় হয়ে উঠেছেন ‘বচ্চন পাণ্ডে’। তাই পুরোনো সিজনে অতিথি হওয়া সত্ত্বেও এবারের চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন অভিনেতা।

আরও পড়ুন -  Meta: ফেসবুক কোম্পানির নতুন নাম `মেটা`

কথা প্রসঙ্গে উঠে এলো কম বয়সী অভিনেত্রীদের নায়ক হওয়ার বিষয়টি নিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে এই নিয়ে বরাবরই ঠাট্টা-রসিকতায় শিকার হন অক্ষয় কুমার। অক্ষয়ের সোজা জবাব, আমায় দেখে ৫৫ বছরের লোক বলে মনে হয় না বলেই তো লোকের এত গা জ্বলে?

আরও পড়ুন -  Weather: পুজোতেও হতে পারে বৃষ্টি ! মৌসম ভবন কি জানালেন ?

আর কটাক্ষ? সে তো শুনেই আসছেন। লোকে তাকে ‘কানাডিয়ান কুমার’ বলে ডাকে। এই নিয়ে প্রশ্ন করতে এবারেও অক্ষয়ের স্পষ্ট উত্তর, হ্যাঁ, জানি। আমি ‘কানাডা কুমার’, সেটা আমিও মেনে নিয়েছি।

আরও পড়ুন -  Pooja Hegde: নায়িকা এবার পূজা যশের বিপরীতে

 প্রচারে ব্যস্ত বলিউডের ‘খিলাড়ি’। আনন্দ এল রাই পরিচালিত তার নতুন ছবি ‘রক্ষা বন্ধন’ মুক্তি পাচ্ছে ১১ আগস্ট।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img