31 C
Kolkata
Sunday, April 28, 2024

New Bride Gift: উপহার নতুন কনের বিয়েতে

Must Read

বিয়েতে উপহার হিসেবে নতুন কনে-কে কি উপহার দিবেন তাই নিয়ে ভাবছেন? বিয়েতে কনে-কে দিতে পারেন এমন কিছু উপহার যা পেয়ে কনে খুশিও হবে পাশাপাশি আপনার দেয়া উপহার তার কাজেও লাগবে।

নতুন কনে-কে শাড়ি উপহার দিতে পারেন। নতুন বউয়ের জন্য শাড়ি হবে একটি দারুণ উপহার। বিয়ের পর নানান রকম অনুষ্ঠানে নতুন বউ অধিকাংশ সময় শাড়িই পড়েন। শাড়ি হতে পারে নতুন বউয়ের জন্য একদম পারফেক্ট উপহার। এছাড়া সালোয়ার-কামিজের আনস্টিচ সেটও হতে পারে নতুন বৌয়ের জন্য ভালো একটি উপহার। জমকালো কাজের পোশাক উপহারের জন্য বেছে নিতে পারেন।

আরও পড়ুন -  ডায়াবেটিসে আক্রান্তদের অভ্যন্তরীণ ক্ষতের চিকিৎসায় দ্রুত আরোগ্য লাভের জন্য স্পিরুলিনা থেকে প্রাপ্ত হাইড্রোজেল সাহায্য করবে : আইএনএসটি-র বিজ্ঞানীরা

 উপহার হিসেবে দিতে পারেন মেকআপ কিট। যা পেয়ে কনে বেশ খুশিও হবে এবং কনের কাজেও লাগবে। মেকআপ লিষ্ট-এ রাখতে পারেন লিপষ্টিক, আইশ্যাডো, মাশকারা ও নেইলপালিশ ইত্যাদি। এছাড়াও বাজারে অনেক মেকআপের ফুল কিট কিনিতে পাওয়া যায়।

আরও পড়ুন -  ভারতে জাহাজ নির্মাণ শিল্পের প্রসার ঘটাতে জাহাজ পরিবহণ মন্ত্রকের রাইট অফ ফার্স্ট রিফিউজাল (আরওএফআর) লাইসেন্সিং ব্যবস্থায় সংশোধন

কনেকে বিয়েতে উপহার হিসেবে গহনা দিতে পারেন। বাজেট বেশি হলে স্বর্ণের একটা নাকফুল, অথবা স্টাইলিশ একজোড়া কানের দুল দিতে পারেন। সীমিত বাজেটের মধ্যে দিতে পারেন সিটি গোল্ডের গয়না। বর্তমানে নিত্য ব্যবহারের জন্য সিটি গোল্ড বেশ জনপ্রিয়। নুপুর অথবা পায়েল দিতে পারেন।

আরও পড়ুন -  গরম হওয়া স্মার্ট ফোন যেভাবে ঠিক রাখবেন

বাজারে গহনার নানান রকম সুন্দর বক্স পাওয়া যায়। সেগুলো উপহার হিসেবে দিতে পারেন নতুন কনে-কে। বিয়ের পরপর কদিন গয়নাগাটি একটু বেশিই পড়েন।

 উপহার হিসেবে পার্স ব্যাগ উপহার করতে পারেন।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img