34 C
Kolkata
Sunday, May 5, 2024

Esha Gupta: অন্তর্বাস ছাড়াই ভিডিও শেয়ার করলেন এষা গুপ্তা, ‘আশ্রম 3’ হিট হওয়ার জন্য

Must Read

 ২০০৭ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হয়েছিলেন অভিনেত্রী এশা গুপ্তা। মডেলিং দিয়েই বিনোদন জগতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি।

 ২০১২’তে ক্রাইম থ্রিলার ‘জান্নাত ২’ ছবির হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে। শুরুতেই নজর কেড়েছিলেন এশা। তিনি ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রির অ্যাঞ্জেলিনা জোলি। ইনি হলিউডের একজন নামকরা অভিনেত্রী। তিনি যে দর্শকমহলে অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন -  কুপোকাত পাক-বাহিনী, ODI ক্রিকেটে পাকিস্তানের বিরুদ্ধে বড় ব্যাবধানে জয় পেল ভারত – IND vs PAK MATCH

 সম্প্রতি চলতি মাসের শুরুতেই মুক্তি পেয়েছে ‘আশ্রম ৩’। এই ওয়েব সিরিজের মুক্তির পর তা দর্শকমহলে এক বিপুল সাফল্য অর্জন করেছে। তারপর থেকেই যেন আরো বেশি উষ্ণতা ছড়াচ্ছেন এশা গুপ্তা। সম্প্রতি ভাইরাল হওয়া ইনস্টারিল ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় তিনি।

আরও পড়ুন -  কাঁচের বোতল লুকাচ্ছেন সালমান খান, প্যান্টের পকেটে, ভাইরাল ভিডিও

ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে একটি সাদা পোশাকে দেখা গিয়েছে। অভিনেত্রীর এই পোশাকে ছিল মেটালিক চেনের কাজ। তার সাথে মানানসই দুলও পরেছিলেন তিনি। ভিডিওতে পর্দার আড়াল থেকেও বেশকিছু দৃশ্যে দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

অভিনেত্রীকে এই পোশাকে মোহময়ী লাগছিল। সোশ্যাল মিডিয়ার পাতায় তার এই নতুন লুক উষ্ণতা ছড়িয়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে। মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরাও। ভিডিওর কমেন্ট বক্সে চোখ রাখলেই সেইসমস্ত মন্তব্য চোখে পড়েছে।

আরও পড়ুন -  Fighting: সামান্থা শিখছেন ফাইটিং, কেন?

Latest News

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন।  ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img