30 C
Kolkata
Saturday, April 27, 2024

VIDEO: যুবতীর দুর্দান্ত নাচ ‘শাল তলে বেলা ডুবিল’ ভিডিও ভাইরাল

Must Read

 মানুষের বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্ম যেমন ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম সবসময় তৈরি হয়ে থাকে।

 সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান রকম আঞ্চলিক ভাষার গান, আবৃত্তি ইত্যাদি নানান কিছু ফুটে ওঠে। মানুষের কাছে আগেকার দিনে তো লোক সংগীত শোনাই যেত না, কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্ম এর ফলে লোক সঙ্গীত পরিবেশন করতে এবং লোকসঙ্গীতের তালে তালে নাচতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Ladki Ka Dance: সুন্দরী যুবতীর অসাধারণ বেলি ডান্স হিন্দি গানে, ঝড়ের গতিতে ভাইরাল

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে জয়ন্তী চক্রবর্তী নামে এক যুবতী ইউটিউব চ্যানেল জি সি ওয়ার্ল্ডে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। এই নাচের ভিডিও মাত্র একদিনের মধ্যেই পৌঁছে গেছে পাঁচ হাজার মানুষের মধ্যে এটাইতো হল সোশ্যাল মিডিয়ার কামাল। আপনার প্রতিভা যদি সত্যিই ভাল হয় তাহলে মানুষের কাছে ঠিক চলে যাবে।

আরও পড়ুন -  Verandah: শান্তির সবুজ বারান্দা

আগে, প্রতিভা ঘরে থেকে নষ্ট হতো, বর্তমানে তেমন সুযোগ আর নেই অনেকেই বলেন বর্তমানে কাজের পরিমাণ কমেছে, কিন্তু তা নয় কাজের পরিমাণ কমেনি, ধরনটা একটু পাল্টে গেছে, আপনাকে খুঁজে নিতে হবে।

জয়ন্তি চক্রবর্তী নেচেছেন ‘শাল তলে বেলা ডুবিলো’ লোকসংগীত। লোকসংগীত এর সঙ্গে মানানসই হয়েছে তার পোশাক ও তার পরনে ছিল লাল রঙের মেঘলা এবং তার অসাধারণ চুলের ঢাল এবং মানানসই গয়নায় তাকে সত্যিই খুব সুন্দর লাগছিল, আর শুধু তাই নয় লোকসংগীত মৃত্যুতে করা হয়েছে একদম খোলা পরিবেশে খোলা পরিবেশে কোন লোকসংগীত এর জন্মস্থান একে ঘরের বদ্ধ পরিবেশের মোটেই ভাল লাগে না।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: আবারও বিশ্বকাপ জেতার সময় এসেছে ব্রাজিলেরঃ লুলা দা সিলভা

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img