35 C
Kolkata
Monday, May 6, 2024

Naga Chaitanya: কার জন্য প্রেমে হাবুডুবু খাচ্ছেন, নাগা চৈতন্য ?

Must Read

সম্প্রতি নাগা চৈতন্য ও সামান্থার বিচ্ছেদের খবরে কষ্ট পেয়েছিলেন ভক্ত অনুরাগীরা। গত বছরের অক্টোবরে এই তারকা দম্পতি যৌথ বিবৃতির মাধ্যমে তাদের ৪ বছরের বৈবাহিক সম্পর্কের ইতি করেন। সামান্থা এখন তার একলা জীবন উপভোগ করছেন। এখন জোর গুঞ্জন যে নাগা চৈতন্য এক বলিউড নায়িকা তথা মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

আরও পড়ুন -  Love: নতুন বছরে ভালোবাসা চান কঙ্গনা

জানা গেছে, নাগা হায়দরাবাদের জুবিলি হিলে এক নতুন বাংলো কিনেছেন। বাংলোটির কাজ এখনো চলছে। নাগা এখন ব্যস্ত বাংলোটিকে মনের মতো করে সাজাতে। সম্প্রতি অভিনেত্রী তথা মডেল সোবিতা ধুলিপালাকে নাগার সঙ্গে তার নতুন বাংলোতে দেখা গেছে। আমাজন প্রাইম ভিডিও-র ‘মেড ইন’ ওয়েব সিরিজে সবার নজর কেড়েছিলেন সোবিতা।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৪ই আগস্ট, আজকের রাশিফল দেখুন

 এই ভবনে নাগা আর সোবিতা বেশ কিছু সময় একসঙ্গে কাটিয়েছেন বলে গুঞ্জন। এক ডিজিটাল মাধ্যমের খবর অনুযায়ী, নাগা আর সোবিতা একে অপরের সঙ্গে বেশ সাবলীল ছিলেন। আর তাদের চোখেমুখে তখন উচ্ছ্বাস ধরা পড়েছিল। এরপর তারা একসঙ্গে বাংলো থেকে বের হয়ে গাড়িতে চেপে চলে যান। তবে তাদের এর আগেও একাধিকবার একসঙ্গে দেখা গেছে।

আরও পড়ুন -  করোনার ওমিক্রন ভ্যারিয়েন্টে আতঙ্ক ছড়াচ্ছে পুরো বিশ্বে

‘মেজর’ ছবির প্রচারণার জন্য সোবিতা হায়দরাবাদের যে হোটেলে উঠেছিলেন, নাগাকে সেই হোটেলে একাধিকবার দেখা গেছে। এ ছাড়া জন্মদিনসহ বিভিন্ন অনুষ্ঠানে এই জুটিকে দেখা গেছে।

Latest News

Weather Forecast: কালবৈশাখী আসছে, প্রবল বৃষ্টিতে এলোমেলো পরিস্থিতি তৈরি হবে এই সব জেলায়

Weather Forecast: কালবৈশাখী আসছে, প্রবল বৃষ্টিতে এলোমেলো পরিস্থিতি তৈরি হবে এই সব জেলায়।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img