32 C
Kolkata
Sunday, May 5, 2024

VIRAL: নাতির সঙ্গে উদ্দাম নাচ ঠাকুমার, ‘সামি সামি’ গানে, ভিডিও ভাইরাল

Must Read

 ভিডিওগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে, আমাদের মন ছুঁয়ে যায়। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বহু মানুষ পরিচিতি পেয়েছেন নেটমাধ্যমের একাংশের মাঝে। তবে শুধুমাত্র আজকের প্রজন্ম নয় আট থেকে আশি সকলেই এই মুহুর্তে মজে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  আত্মনির্ভর প্যাকেজ – এযাবৎ অগ্রগতি

 সমস্ত ধরনের সম্পর্কগুলোর মাঝে ঠাকুমা-নাতির সম্পর্ক ভীষণরকম মিষ্টি। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তেমনি একটি মিষ্টি সম্পর্ক চোখে পড়েছে নেটিজেনদের। নাতির কাছে ঠাকুমা নাচ শিখছে জনপ্রিয় গান ‘সামি সামি’র তালে। এই ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন -  Viral: ব্যাপক নাচ এক মহিলার মিঠুন চক্রবর্তীর গানে, প্যান্ডেলের সামনে, ভিডিও ভাইরাল

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একেবারে গ্রাম্য পরিবেশে মাটির বাড়ির সামনের উঠানে ঠাকুমাকে নিয়েই ‘সামি সামি’ গানের তালে নাচছে এক যুবক। সম্ভবত ভিডিওতে তাদের তামিল ভাষাতেই কথা বলতে শোনা গিয়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে ছেলেটি তার ঠাকুমাকে ‘সামি সামি’ গানের সিগনেচার স্টেপ শেখাচ্ছিলেন। নাতির সাথে তাল মিলিয়ে তিনিও শিখছিলেন সেটা। এই ভিডিওটি ‘কাথুকারুপ্পু কালাই’ নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে তিনমাস আগে। বর্তমানে যার ভিউজ ৪০ লাখ ছাড়িয়েছে।

আরও পড়ুন -  Bhojpuri Video: রোম্যান্সে মত্ত রানী চ্যাটার্জি ও খেসারি লাল যাদব, ভিডিও ভাইরাল

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img