34 C
Kolkata
Monday, May 6, 2024

Bridge Collapsed: মেয়রকে নিয়েই ভেঙে পড়লো সেতু উদ্বোধনের সময় ! ভিডিও দেখুন

Must Read

মেক্সিকোতে একটি ঝুলন্ত সেতু উদ্বোধনের সময়েই ভেঙে পড়েছে। সেতুটির উদ্বোধন করছিলেন শহরের মেয়র। এই সময় তার সঙ্গে ছিলেন আরও অন্তত ২০ জন। সেতু ভেঙে পড়ায় আটজন আহত হয়েছেন। তবে কেউই গুরুতর আহত হননি।

স্থানীয় নগর প্রশাসন এক বিবৃতিতে বলেছে যে, চার সিটি কাউন্সিল সদস্য, অন্য দুই সিটি কর্মকর্তা এবং একজন স্থানীয় সাংবাদিক আহত হয়েছেন। তাদের স্ট্রেচারে করে ছোট নালাটি থেকে তুলে আনতে হয়েছে এবং স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নেটমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, একটি পরিদর্শক দল সেতুর উপর দিয়ে যাচ্ছে। আকস্মিক সেতুটি ভেঙে পড়ে। স্থানীয় সূত্রে জানা গেছে, মেয়রের স্ত্রীসহ লোকজন সেতুর ১০ ফুট নিচে পড়ে গেছেন।

কাঠের বোর্ড এবং ধাতব চেইন দিয়ে তৈরি ঝুলন্ত সেতুটি সম্প্রতি পুনর্নির্মাণ করা হয়। স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, মেয়র হোসে লুইস উরিওস্তেগুই বলেছেন যে, সেতুটিতে উদ্বোধনের আগে কিছু লোক অবস্থান করছিলেন। তাই কর্মকর্তা ও সাংবাদিকদের ব্যাপক উপস্থিতি সম্ভবত সেতুর ধারণ ক্ষমতাকে ছাড়িয়ে গেছে। সূত্র: এনডিটিভি। / ছবি: এনডিটিভি।

আরও পড়ুন -  Mexico Heat Wave: মেক্সিকোয় ১০০ জনের প্রাণহানি, তীব্র তাপপ্রবাহে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img