33 C
Kolkata
Monday, April 29, 2024

Cat: বিড়াল ‘গ্রাজুয়েট’ হলেন, অনলাইন এ ক্লাস করে!

Must Read

 অনলাইনে সবগুলো ক্লাসে অংশ নিয়েছিল সুকি নামের একটি বিড়াল। তবে, বিড়ালটির এই ধৈর্য্যের স্বীকৃতি স্বরূপ তাকে সম্মাননা জানিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সুকির মালিক তার স্নাতক অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করে তার সঙ্গে সুকিকেও পোজ দিতে দেখা যায়।

আরও পড়ুন -  শরীর শুধু এক সাইট ঢাকা, তারপর ক্যামেরার কাছে দাঁড়ালেন, অভিনেত্রী উরফি জাভেদ

জানা গিয়েছে, ইউএস কলেজের স্নাতক অনুষ্ঠানে হাজার হাজার শিক্ষার্থীর পাশাপাশি টুপি মাথায় সুকিও সবার নজর কেড়েছে।

সংবাদমাধ্যম ফক্স ৭- জানায়, ফ্রান্সেসকা বর্ডিয়ার সম্প্রতি অস্টিনের টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করেছেন। এই মাইলফলক অর্জনে ফ্রান্সেসকার পাশে ছিলেন তার পোষা বিড়াল সুকি। মালিকের সঙ্গে অনলাইন প্রতিটি ক্লাসেই ছিলেন সুকি।

আরও পড়ুন -  শিশুদের সামনে এই গুলো করবেন না

পোস্টে দেয়া ক্যাপশনে তিনি লিখেছেন, “আমার বিড়াল আমার সঙ্গে প্রতিটি জুম ক্লাসে অংশ নিয়েছে। আমরা দুজনেই একসঙ্গে অস্টিনের ইউনিভার্সিটি অব টেক্সাস থেকে স্নাতক সম্পন্ন করব।”

 শেয়ার করার পর থেকেই ইনস্টাগ্রামে পোস্টটি ভাইরাল হয়ে গেছে। অন্যদিকে, ইউনিভার্সিটিও তার পোস্টের জবাব দিয়ে দুজনকেই অভিনন্দন জানিয়েছে।

আরও পড়ুন -  Partner: সঙ্গীর এই লক্ষণগুলি দেখে বিয়ে করবেন

বার্ডিয়ার আরও জানান, “কোভিড মহামারির মধ্যে কলেজের বেশিরভাগ ক্লাসই বাড়িতে করতে বাধ্য হয়েছেন।  আমি বেশিরভাগ সময়ই আমার অ্যাপার্টমেন্টে ছিলাম এবং আমার পাশে ছিল সুকি। সে সবসময় আমার ল্যাপটপের পাশে বসে থাকত।” এই দুনিয়ায় সব কিছু সম্ভব।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img