34 C
Kolkata
Friday, May 3, 2024

Lionel Messi: বিধ্বস্ত করলো আর্জেন্টিনা মেসির ৫ গোলে, এস্তোনিয়াকে

Must Read

 পুরো ম্যাচজুড়ে একাই করলেন পাঁচ গোল, দলই জিতলো ৫-০ গোলেই। ফিফার আন্তর্জাতিক প্রীতি ম্যাচটি আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া না হয়ে হলো মেসি বনাম এস্তোনিয়া।

৮ মিনিট, তখন থেকেই মেসির এই গোল উৎসবের শুরু। এস্তোনিয়ার গোলরক্ষকের ফাউলের জেরে পাওয়া পেনাল্টি থেকে গোল করতে একটুও ভুল করেননি মেসি। ফিফা র‍্যাংকিংয়ের ১১০ নাম্বার দলের বিপক্ষে একের পর এক আক্রমণ করে গেছে আর্জেন্টিনা। গোলের দেখা পাচ্ছিলো না। প্রথমার্ধ্বের একবারে শেষ মিনিটে এসে আবারও মেসি। পাপু গোমেজের বাড়ানো বল অনায়াসেই জালে জড়ান মেসি। মেসির এই দুই গোলেই ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় আলবিসেলেস্তারা।

আরও পড়ুন -  Argentina: হত্যার চেষ্টা, আর্জেন্টিনার ভাইস প্রেসিডেন্টকে

দ্বিতীয়ার্ধ্বের নিজের হ্যাট্রিক পূর্ণ করেন মেসি। রদ্রিগো ডি পলের ক্রস থেকে বল পেয়ে আলতো টোকায় এস্তোনিয়ার গোলরক্ষককে পরাস্ত করেন জাতীয় দলের জার্সিতে নিজের ৮ম হ্যাটট্রিক তুলে নেনে সাত বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা।

আরও পড়ুন -  এক গৃহবধূর মাথা ফাটানোর অভিযোগ উঠল দুই প্রতিবেশীর বিরুদ্ধে

 হ্যাটট্রিকেই থামেনি মেসির গোল উৎসব, সুপার হ্যাটট্রিক পূর্ণ করেন ৭১ মিনিটে। এস্তোনিয়ার ডিফেন্ডার ও গোলরক্ষককে বোকা বানিয়ে তুলে নেন নিজের চার নম্বর গোল। বাকি ছিলো আরও কিছুও। এই গোলের মিনিট পাঁচেক না যেতেই আবারও স্কোরকার্ডে নাম লেকাহ মেসি। এস্তোনিয়ার বক্সে পাওলো দিবালা ও হুলিয়ান আলভারেসের টানা দুই শট বাধা পেলে বল পান মেসি। তার শট আর আটকাতে পারেননি এস্তোনিয়ার গোলরক্ষক।।

আরও পড়ুন -  কী ভাবে বুঝবেন, যে সম্পর্কে আছেন, তা সঠিক নাকি ভুল?

মেসির এই পাঁচ গোলেই এস্তোনিয়াকে ৫-০ গোলে হারিয়ে নিজেদের অপরাজিত থাকার রেকর্ডটাকে ৩৩ ম্যাচে নিয়ে গেলো লিওনেল স্ক্যালোনির দল। মেসিও করলেন এক রেকর্ড। এই প্রথম কোনো ফুটবলার হিসেবে ক্লাব এবং জাতীয় দলের হয়ে এক ম্যাচে ৫ গোল করলেন মেসি।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img