31 C
Kolkata
Monday, May 6, 2024

পুলিশের বিরুদ্ধে গাড়ির কাঁচ ভাঙার অভিযোগ, জাতীয় সড়ক অবরোধ চালকদের

Must Read

পুলিশের বিরুদ্ধে গাড়ির কাঁচ ভাঙার অভিযোগ, জাতীয় সড়ক অবরোধ চালকদের।

নিজস্ব সংবাদদাতা, ময়নাগুড়িঃ  গতকাল পুলিশের বিরুদ্ধে গাড়ির কাঁচ ভাঙ্গার অভিযোগ উঠল ময়নাগুড়িতে।   সেই অভিযোগে রবিবার সকাল ১০ টার দিকে ময়নাগুড়ির রানিরহাটমোড়ে জাতীয় সড়ক অবরোধ করেন কিছু গাড়ির চালক। খবর পেয়ে ঘটনাস্থলে যান ময়নাগুড়ি হাইওয়ে ট্রাফিক বিভাগের ওসি হোমেশ্বর পাল ও এসআই মোস্তফা হোসেন। তাদের আশ্বাসে অবরোধকারীরা প্রায় আধঘন্টা পর অবরোধ তুলে নেন। হোমেশ্বর বাবু জানান , ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন -  এক টেবিলে মধ্যাহ্নভোজন অনুব্রত ও পরমব্রতর, রাজনীতিতে আসছেন পরম ?

অবরোধকারী চালকদের অভিযোগ, তারা সকাল ৭ টার দিকে খালি গাড়ি নিয়ে ভাড়ার উদ্দেশ্যে ধুপগুড়ি যাচ্ছিলেন । সেই সময় রানিরহাট মোড়ের কাছে পুলিশ তাদের আটকায়। সেই সময় এক পুলিশকর্মী লাঠি দিয়ে এক পিক আপ ভ্যানের সামনের কাঁচে আঘাত মারে এবং কাচ ভেঙে দেয়। সেখানে উপস্থিত চালকেরা এর বিরুদ্ধে অভিযোগ করলে পুলিশের ভ্যানটি সেখান থেকে পালিয়ে যায় বলে চালকদের অভিযোগ। তাদের আরও অভিযোগ, এরপর চালকরা ময়নাগুড়ি থানায় ফোন মাধ্যমে বারবার অভিযোগ করলেও কেউ তাদের অভিযোগের পাত্তা দেয়নি। অবশেষে বাধ্য হয়ে তারা সকাল ১০ টার দিকে রানীরহাটমোড়ে জাতীয় সড়কে পিকআপ ভ্যান দাঁড় করিয়ে অবরোধ করেন। অবরোধের খবর পেয়ে হাইওয়ে ট্রাফিক বিভাগের অফিসাররা তড়িঘরি ঘটনাস্থলে যান।

আরও পড়ুন -  নিষেধাজ্ঞা উঠলেও তিনি আপাতত টুইটারে ফিরছেন না, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত করার আশ্বাস দেওয়া হলে চালকরা অবরোধের প্রায় আধ ঘন্টা পর অবরোধ তুলে নেন। এই বিষয়ে ক্ষতিগ্রস্ত পিকআপ ভ্যানের চালক রুবেল আলি বলেন , ‘ আমার কোনো ত্রুটি থাকলে পুলিশ আমাকে ফাইন করতে পারত। কিন্তু লাঠি দিয়ে গাড়ির কাঁচ ভাঙলো কেন ? কাঁচ ভাঙার পর পুলিশের ভ্যানটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর বাধ্য হয়ে আমরা জাতীয় সড়ক অবরোধ করি। ‘ তিনি পুলিশের এই কাজের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপর দাবি করেছেন। এই বিষয়ে ময়নাগুড়ি থানার আইসি তমাল দাসকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

আরও পড়ুন -  Cyber: সাইবার যুদ্ধ

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img