34 C
Kolkata
Sunday, April 28, 2024

Sourav Ganguly: সৌরভ গাঙ্গুলী রাজনীতিতে আসার ইঙ্গিত

Must Read

 পয়লা জুন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)র করা একটি টুইট নিয়ে আপাতত তোলপাড় শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। অনেকে মনে করছেন, সৌরভ রাজনীতিতে তাঁর নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন।

পয়লা জুন বিকালে সৌরভ হঠাৎই একটি টুইট করে লিখেছেন, 1992 সাল থেকে 2022 সাল অবধি তাঁর ক্রিকেট জার্নির ত্রিশ বছর সম্পন্ন হয়েছে। এই যাত্রাপথে তাঁকে সাহায্য ও সমর্থন করার জন্য নিজের চারপাশের প্রত্যেকটি মানুষকে ধন্যবাদ জানিয়েছেন সৌরভ। এরপরেই তিনি লিখেছেন, তিনি এমন একটি পরিকল্পনা রূপায়িত করতে চলেছেন যা বহু মানুষকে সাহায্য করবে। এই কারণে আবারও তাঁর এই নতুন যাত্রাপথে সকলের সহযোগিতা কামনা করেছেন সৌরভ। সৌরভের এই টুইট ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ মনে করছেন, রাজনীতিতে আসতে চলেছেন তিনি।

আরও পড়ুন -  Politics: রাজনীতি আমার পছন্দ: ঊর্মিলা

অন্যদিকে, জয় শাহ (Jay Shah) জানিয়েছেন, সৌরভ এখনও বিসিসিআই প্রেসিডেন্টের পদ থেকে অবসর গ্রহণ করেননি বা এরকম কোনো পরিকল্পনার কথাও জানাননি। সৌরভের রাজনৈতিক যোগের অনুমান নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়ার অন্যতম কারণ হল কিছুদিন আগেই অমিত শাহ (Amit Shah)এর সৌরভের বাড়িতে নৈশভোজ।

আরও পড়ুন -  Dadagiri Stage: ‘মেয়েরা এখনও তোমার প্রেমে পড়ে’, দাদাগিরির মঞ্চে পায়েলকে সাফ জবাব

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img