28 C
Kolkata
Wednesday, May 8, 2024

Dadagiri Stage: ‘মেয়েরা এখনও তোমার প্রেমে পড়ে’, দাদাগিরির মঞ্চে পায়েলকে সাফ জবাব

Must Read

শুরু হয়ে গিয়েছে ‘দাদাগিরি আনলিমিটেড’। এই সিজন উৎসর্গীকৃত করোনা-যোদ্ধাদের প্রতি। কিন্তু প্রত্যেক সিজনের মতোই এই সিজনেও ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ই মূল আকর্ষণ। আপামর বাঙালির ‘দাদা’-কে প্রায় প্রত্যেক মহিলাই ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে এসে বলেন, সৌরভ গাঙ্গুলী তাঁর ক্রাশ। উনপঞ্চাশটি বসন্ত পেরিয়ে এখনও ফিট ‘প্রিন্স অফ ক্যালকাটা’।

সম্প্রতি ‘দাদাগিরি আনলিমিটেড’-এর বিশেষ পর্বে উপস্থিত হয়েছিলেন কমলেশ্বর (Kamaleswar), পায়েল সরকার (Payel Sarkar), ঋদ্ধি সেন (Ridhdhi Sen), ঋতব্রত (Writabrata) প্রমুখ। পায়েল দাদাকে হঠাৎই জিজ্ঞাসা করেন, তিনি এখনও কিভাবে এত ফিট কারণ মেয়েরা এখনও সৌরভের প্রেমে পড়ে। সৌরভ উত্তর দেন, তিনি এখনও শুনেই যাচ্ছেন, মেয়েরা সবাই তাঁর প্রেমে পড়েন, কিন্তু এখনও অবধি তিনি কাউকে দেখেননি। এরপরেই মজা করে সৌরভ বলেন, আজ তাঁকে আর বাড়িতে ঢুকতে দেবেন না ডোনা (Dona Ganguly)। সৌরভ জানান, ডোনা রেগে গেলে নাকি তিনি বাড়িতেই থাকেন না!

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: চুমু প্রেমিকের, তাই ঋতাভরী-কে আরো সুন্দর লাগছে !

তবে দারুণ প্রশ্ন করেছেন কমলেশ্বর। তিনি জানতে চেয়েছেন, সৌরভ যদি উত্তম কুমারকে সামনে পেতেন, তাহলে কি প্রশ্ন করতেন! সৌরভ উত্তর দেন, তিনি মহানায়কের কাছে জানতে চাইতেন, এত খেয়েও তিনি ফিট থাকেন কি করে! শোনা যায়, উত্তম কুমার নাকি এক জামবাটি মাংস খেতেন।

আরও পড়ুন -  Paayel Sarkar: স্বল্প পোশাকে উন্মুক্ত উরু, হট লুকে ভাইরাল অভিনেত্রী

সৌরভ বরাবর নিজের পারিবারিক জীবন নিয়ে মজা করতে ভালোবাসেন। এর আগে তিনি বলেছেন, ভেজা তোয়ালে বিছানার উপর রাখলে তাঁকে বাড়ি থেকে বের করে দেবেন ডোনা। কখনও বা বলেছেন, বিবাহবার্ষিকীর উপহার কিনতে ভুলে গিয়ে কি ভাবে ম্যানেজ করেছেন তিনি!

আরও পড়ুন -  Palak Tiwari: ঘুম কাড়লেন পলক তিওয়ারি, বলিউডে আসার আগেই

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img