36 C
Kolkata
Tuesday, April 30, 2024

Abir – Ritabhari: সাহসী কাজ ঋতাভরীর, আবিরের সাথে এই প্রথম

Must Read

সম্প্রতি ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) নিজের সাহসী ছবি শেয়ার করে ট্রোল হয়েছিলেন নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশের ভালো লাগেনি তাঁর ছবি। তাঁর এই ছবির তুলনায় অনেক বেশি সাহসী ফিল্মের শুটিং শেষ করলেন বলে জানিয়েছেন ঋতাভরী।

গতকাল শেষ হয়েছে অরিত্র মুখোপাধ্যায় (Aritra Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ফাটাফাটি’-র শুটিং। এই ফিল্মে ঋতাভরীর বিপরীতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)কে। গতকাল সোশ্যাল মিডিয়ায় শুটিংয়ের অনেকগুলি ছবি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, অবশেষে শুটিং শেষ হল। তিনি তাঁর কেরিয়ারের সবচেয়ে সাহসী ফিল্মের শুটিং করলেন।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: ঋতাভরী-র তিন মিলিয়ন পূর্ণ হলো, আনন্দ শেয়ার করলেন

‘ফাটাফাটি’-র সফর তাঁর কাছে একটি ফিল্মের যাত্রার থেকেও অনেক বেশি। ফিল্মের কাহিনী ঋতাভরী নিজের জীবনে উপলব্ধি করেছেন। তাঁর মতে, হয়তো অধিকাংশ মেয়ের জীবনেই এই ধরনের উপলব্ধি রয়েছে। ঋতাভরী অপেক্ষা করছেন ফিল্মের মুক্তির জন্য।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: শরীর ঢাকলেন ঋতাভরী, গাছের পাতা দিয়ে

‘ফাটাফাটি’-র কাহিনীকার জিনিয়া সেন (Jinia Sen)-কে উল্লেখ করে ঋতাভরী লিখেছেন, জিনিয়ার কথামতো একসাথে দিন-রাত জেগে তাঁরা এই ফিল্ম তৈরি করেছেন। একজন অভিনেত্রী হিসাবে জিনিয়াকে ধন্যবাদ জানিয়েছেন ঋতাভরী। তিনি জানিয়েছেন, অরিত্র তাঁর প্রিয় বন্ধু , তাঁর শক্তি। আবীরের জন্য তাঁকে লিখতে হবে একটি আলাদা পোস্ট। কারণ তাঁর সাথে এই যাত্রাপথ অল্প কথায় বর্ণনার নয়। গোটা ফাটাফাটি টিমকে ধন্যবাদ জানিয়েছেন ঋতাভরী।

আরও পড়ুন -  Sania Mirza-Shoaib Malik: সানিয়ার সংসার ভাঙনের মুখে, শোয়েব মালিক পরকীয়ায় লিপ্ত

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img