31 C
Kolkata
Friday, May 17, 2024

Srabanti Chatterjee: শ্রাবন্তী, গঙ্গুবাঈয়ের মতো চরিত্র পেলে অভিনয় করবেন

Must Read

সুন্দরী ও দক্ষ অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অন্যতম। খুব অল্প বয়সে নায়িকা হিসেবে কেরিয়ার শুরু করেন। ব্যাক্তিগত জীবনে অনেক উত্থান পতন এসেছে। বিয়ে বিচ্ছেদের দামামা নিয়ে টালমাটাল শ্রাবন্তীর জীবন। এরপরেও দর্শকদের বিনোদনের জন্য শক্ত হাতে হাল ধরেছেন।

শ্রাবন্তীর রূপের আগুনে এখনও আট থেকে আশি কাবু। এই সুন্দরী মেয়ে যখন বড় পর্দায় পা রাখে তখন সেই সিনেমা হিট হোক বা না হোক তার প্রশংসা চলতে থাকে। সম্প্রতি শ্রাবন্তীর নতুন ছবি মুক্তি পেতে চলেছে। ছবির ট্রেলার ইতিমধ্যে মুক্তি পেয়েছে।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: মা দূর্গার সাজে শ্রাবন্তী ! কটাক্ষের মুখে অভিনেত্রী

অনেকেই সেই ট্রেলার দেখে অভিনেত্রীর প্রশংসা করেছেন। আগামী ২৭ মে বক্স অফিসে মুক্তি পাবে হরর থ্রিলার ‘ভয় পেও না’। এই প্রথমবার অভিনেতা ওম সাহানির সঙ্গে বড় পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, এর আগে হুল্লোড় সিনেমায় একসঙ্গে কাজ করেছেন ওম ও শ্রাবন্তী।

আরও পড়ুন -  Lockdown: মিঠাইকে ছেড়ে শ্রাবন্তীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন উচ্ছেবাবু ! নতুন ভিডিও এল প্রকাশ্যে

এখনও পর্যন্ত বিভিন্ন ধরনের চরিত্রে কাজ করেছেন শ্রাবন্তী, কিন্তু, হরর ফিল্মে এই প্রথম অভিনয় করছেন। গল্পে, শশুর বাড়িতে পা রাখতে না রাখতে বিপদের মুখোমুখি হবেন। শাশুড়ির সঙ্গে গার্হস্থ্য বিবাদে জড়িয়ে যাবেন। এছাড়াও, একের পর এক অদ্ভুদ ঘটনার সম্মুখীন হবেন। কেউ অভিনেত্রীর পা টানছে তো কেউ গলা টিপে ধরছে। নানান ভৌতিক কর্মকাণ্ড নিয়ে গল্প ‘ভয় পেও না’।

আরও পড়ুন -  রোশন সিং, শ্রাবন্তীকে নিয়ে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img