34 C
Kolkata
Sunday, April 28, 2024

Gourab-Devlina: মুখ খুললেন দেবলীনা, বদমেজাজি হলে গৌরবের সঙ্গে সংসার করতে পারতাম না

Must Read

 একটি সংবাদমাধ্যমকে দেবলীনা জানান যে,গৌরবকে দেখলে হয়তো বোঝা যায় না, তবে ছোটপর্দার ঋদ্ধিমান বাস্তবেও বেশ রাগী। যদিও ওঁর বহিঃপ্রকাশ ঋদ্ধিমানের থেকে অনেকটাই আলাদা। তবে হ্যাঁ এত চেঁচামেচি করলে, বদমেজাজ থাকলে সম্পর্ক টিকত না। অহেতুক চেঁচামেচি দেবলীনা সহ্য করতে পারেন না।

আরও পড়ুন -  Felna: খোলা কোমর দুলিয়ে নাচের কারণে, ট্রোলের শিকার অভিনেত্রী হিয়া দে

সারাদিনের ব্যস্ততার পর আর বাড়িতে গাঁটছড়া নিয়ে আলাদা করে কোনো ‌কথা হয়না তাদের। মাঝে মাঝে কি অভিনয়ের ক্ষেত্রে স্ত্রী হিসেবে কোনো বিশেষ পরামর্শ দেন দেবলীনা? উত্তরে তিনি বলেন যে, গৌরব এত দক্ষ অভিনেতা যে তার কোনো টিপসই প্রয়োজন পড়ে না।

আরও পড়ুন -  হালকা আদর রাজার, এই জুটির ভালোবাসা দেখে মুগ্ধ টিভি দর্শকরা !

যদি কোন দৃশ্যে গৌরবকে ভালো অভিনয় করতে দেখেন দেবলীনা তাহলে সঙ্গে সঙ্গে তা ফোন করে জানান। এই সপ্তাহে মিঠাইকে হারিয়ে আবার টপার গাঁটছড়া। আর গৌরবের সাফল্যের রীতিমতো আপ্লুত দেবলীনা।

ছোটপর্দায় লোকের মুখে মুখে এখন গৌরব শোলাঙ্কি জুটি। খড়ি ঋদ্ধির খুনসুটি লড়াই এর সাথে যে চাপা ভালোবাসা আছে তা দর্শকরা বুঝতে পারছেন ধীরে ধীরে। এই জুটির এরকম সাফল্য দেখে কি বলছেন গৌরবের স্ত্রী দেবলীনা। তিনি বলেন যে ধারাবাহিকের প্রযোজকদের তিনি বলেছেন চিত্রনাট্য এত ভালো লেখা হচ্ছে সেটা নিয়ে। গৌরব-শোলাঙ্কির রসায়নও খুব ভাল ফুটছে পর্দায়।

আরও পড়ুন -  Bus-Tanker Collision: বাস-ট্যাংকার সংঘর্ষে নিহত ২০, পাকিস্তানে

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img