35 C
Kolkata
Monday, April 29, 2024

Rihanna: বেবি বাম্প নিয়ে ফটোশুট গায়িকা রিহানা, মুহূর্তে ভাইরাল ছবি

Must Read

রিহানা (Rihanna) ম্যাটারনিটি ফ্যাশনের ট্রেন্ডসেটার হয়ে গিয়েছেন। প্রতিটি অনুষ্ঠানেই দেখা যাচ্ছে নিত্যনতুন ম্যাটারনিটি ড্রেসে। এবার রিহানার প্রেগন্যান্সি ফটোশুট সকলের নজর।

আন্তর্জাতিক সেলিব্রিটি হলেও রিহানার ম্যাটারনিটি ফ্যাশনের দিকে সকলের নজর রয়েছে। তাঁর ম্যাটারনিটি ফটোশুট ভাইরাল হতে দেরি হয়নি। বরং এবার ‘ভোগ’-এর কভারপেজে রিহানার ম্যাটারনিটি পোশাক সকলের নজর কেড়েছে।

‘ভোগ’ ম্যাগাজিনের কভার পেজে রিহানার পরনে রয়েছে লাল রঙের লেসের বডি হাগিং জাম্পসুট। সাথে মানানসই করে তাঁর হাতে রয়েছে লাল লেসের লং গ্লাভস। পায়ে রয়েছে লাল রঙের স্টিলেটো। কালো চুল ছাড়া রয়েছে। ঠোঁটে রয়েছে মেরুন রঙের লিপস্টিক।

বডি হাগিং পোশাকে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবিবাম্প।

আরও পড়ুন -  Imran Khan: ইমরান খানের জীবন ঝুঁকিতে

 ‘ভোগ’-এর জন্য রিহানা আরও কয়েকটি ফটোশুট করেছেন। তার মধ্যেই একটিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের অফ শোল্ডার ল্যাটেক্স গাউন। গাউনটি ডিপ নেক। এটি একটি মারমেড গাউন। আর একটি ছবিতে নিজেকে কুইল্টেড ড্রেসে মুড়ে রেখেছেন রিহানা। মাতৃত্বকালীন সময়েও তিনি যথেষ্ট সাহসী। লাল রঙের স্কার্ট ও ফুলস্লিভ ক্রপ জ্যাকেটে তাঁর আরও একটি ছবি ভাইরাল হয়েছে।

অপর একটি ছবিতে রিহানার পরনে রয়েছে কালো রঙের ফার জ্যাকেট ও স্টোন স্টাডেড টাইম চেন। আর একটি ছবিতে তিনি পরেছেন কালো রঙের সেমি- শিয়ার ড্রেস। এখন সকলের নজর এই পপ গায়িকা রিহানা’র দিকে।

আরও পড়ুন -  Akshara Singh: ভোজপুরি নায়িকার আপত্তিকর পরিস্থিতির শিকার, গোপন ভিডিও ফাঁস!

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img