30 C
Kolkata
Thursday, May 16, 2024

Akshara Singh: ভোজপুরি নায়িকার আপত্তিকর পরিস্থিতির শিকার, গোপন ভিডিও ফাঁস!

Must Read

সোশ্যাল মিডিয়ার বাড়বাড়ন্ত বর্তমানে সাইবার ক্রাইমের পথকেও প্রশস্ত করেছে। কিছু সময় ধরে এই অপরাধের শিকার হচ্ছেন ভোজপুরি অভিনেত্রী ও হিন্দি টেলিভিশন অভিনেত্রীদের একাংশ। অভিনেত্রীরা অনেকেই ভীষণ ভাবে বোল্ড। অঞ্জলি অরোরা (Anjali Arora)র এমএমএস কান্ডের আগুন ঠান্ডা না হতেই এবার ভোজপুরি নায়িকা অক্ষরা সিং (Akshara Singh)এর ভিডিও ভাইরাল হল।

ভাইরাল হওয়া ভিডিও ক্লিপিংসে একজন মহিলাকে দেখা যাচ্ছে। যদিও মহিলার মুখ স্পষ্ট বোঝা যাচ্ছে না। এক ব্যক্তির সাথে অত্যন্ত আপত্তিকর অবস্থায় দেখা যাচ্ছে। মহিলার মুখ বোঝা না গেলেও নেটিজেনদের একাংশের দাবি, ওই মহিলা অক্ষরা ছাড়া অপর কেউ নন। অক্ষরার অনুরাগীদের মতে, এই মহিলা অক্ষরা নন। অক্ষরাকে অপবাদ দেওয়ার জন্য এই ভিডিও বানানো হয়েছে। অক্ষরা নিজেও এই ঘটনার প্রতিবাদ করেছেন। তিনি বলেছেন, এই ভিডিও তাঁর নয়। যাঁরা এই ধরনের ভিডিও ভাইরাল করছেন, তাঁদের ঘরেও মা-বোন রয়েছে।

আরও পড়ুন -  Trending Video: অভিনেত্রী মোনালিসার এমন ভিডিও সামনে এসেছে, খোলামেলা স্টাইলে, হতবাক মানুষ

কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস 15’ এ অক্ষরা অংশগ্রহণ করেছিলেন। সম্প্রতি অক্ষরার মিউজিক ভিডিও ‘ঝুলানিয়া’ যথেষ্ট হিট করেছে। শুধুমাত্র অভিনয় নয়, এই মিউজিক ভিডিওয় গানও গেয়েছেন অক্ষরা।

আরও পড়ুন -  প্রেমের জ্বালায় পাগল মোনালিসা প্রবল বৃষ্টি দেখে, এই জুটির রোম্যান্স দেখে নেট ভক্তরা দিশেহারা VIDEO

মিউজিক ভিডিওতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন করণ খান্না (Karan Khanna)। মিউজিক ভিডিওটি রিলিজের পর অক্ষরার এমএমএসটি ভাইরাল হয়।

স্বাভাবিক ভাবেই বোঝা যাচ্ছে, অক্ষরার কেরিয়ারের ক্ষতি করার জন্য মিউজিক ভিডিওটি হিট হওয়ার পর এমএমএসটি ভাইরাল করা হয়েছে। অক্ষরা এখনও কোনো আইনি পদক্ষেপ গ্রহণ করেননি।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img