30 C
Kolkata
Saturday, May 4, 2024

Trending Video: অভিনেত্রী মোনালিসার এমন ভিডিও সামনে এসেছে, খোলামেলা স্টাইলে, হতবাক মানুষ

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় সুপার জুটির। ভাইরাল হওয়া গানে মোনালিসা এবং পবন সিংকে দেখা যাচ্ছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা বাড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ কোটিতে চলে গিয়েছে।

আরও পড়ুন -  Monalisa: ফুলশয্যা ক্যামেরার সামনেই, ঝুমা বৌদি বিয়ে করেন ‘বিগ বসে’, কেন?

মোনালিসা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে ’মুয়াই দিহালা রাজা জি’ এই গানের তালেই পর্দায় পবন সিংয়ের সাথে ঘরের মধ্যে কম্বলের ভিতরে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন অভিনেত্রী। তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরাও তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন। ভিডিওতে একেবারে মাখামাখি প্রেমের দৃশ্যেই দেখা মিলেছে তাদের, ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে। সেই ভিডিও দেখুন।

আরও পড়ুন -  কোভিড-১৯ টিকাকরণ সংক্রান্ত সর্বশেষ তথ্য

‘টি-সিরিজ হামার ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৯ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। এখন পৌঁছে গেছে ৫ কোটির কাছাকাছি মানুষের কাছে। উল্লেখ্য, গানটি বিনয় বিহারির লেখা। ছবিতে গানটি গেয়েছিলেন কল্পনা। সুর দিয়েছিলেন রাজেশ গুপ্তা। উল্লেখ্য, গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সায়ন জি দিলবা মাঙ্গেলেন’র। এই জনপ্রিয় ভোজপুরি গানের ভিডিওর সূত্র ধরেই চর্চায় এই জুটি। পরিচিত অনস্ক্রিন ভোজপুরি জুটি। এই ছবিতে পবন সিং, মোনালিসা ছাড়াও আনন্দ মোহান পান্ডে, সীমা সিং এবং একাধিক জনপ্রিয় ভোজপুরি তারকাদের অভিনয় করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  African Union summit: ইসরায়েলি প্রতিনিধিদল শীর্ষ সম্মেলন থেকে বহিষ্কৃত

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img