38 C
Kolkata
Friday, April 26, 2024

Deboshree Ganguly: মানসিক নির্যাতনের অধ্যায়কে পিছনে ফেলে শুরু হতে চলেছে তাঁর নতুন যাত্রা, দেবশ্রীর

Must Read

‘আবার কাঞ্চনজঙ্ঘা’, দিয়ে নতুন ভাবে জীবন শুরু করলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)র দিদি দেবশ্রী গাঙ্গুলী (Deboshree Ganguly)। শারীরিক ও মানসিক নির্যাতনের অধ্যায়কে পিছনে ফেলে শুরু হতে চলেছে তাঁর নতুন যাত্রা। কয়েক মাস আগেই দেবশ্রী খবরের শিরোনামে উঠে এসেছিলেন।

দেবশ্রীর উপর শারীরিক ও মানসিক নির্যাতন করেছিলেন তাঁর স্বামী ও শাশুড়ি। কিন্তু ভেঙে পড়েননি দেবশ্রী। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রীর সহায়তায় তিনি আইনি পথে গিয়েছেন। তাঁর একমাত্র পুত্র ও তাঁর মায়ের মুখের দিকে তাকিয়ে নিজেকে শক্ত করেছিলেন দেবশ্রী। কারণ তাঁরা দেবশ্রীকে ভরসা করেন। দেবশ্রীর মতে, তাঁর চারপাশের মানুষরা ভাবেন, তিনি খুব শক্তিশালী।

আরও পড়ুন -  ত্বকের যত্ন গ্রীষ্মে

এই কারণেই সহজে ওভারকাম করতে পেরেছেন। কিন্তু দেবশ্রীও কেঁদেছেন।

অনেকেই তাঁকে কটাক্ষ করে বলেছেন, সাত বছর ধরে একটি মানুষের সঙ্গে মিশে তাঁকে চিনতে পারেননি দেবশ্রী! দেবশ্রী মনে করেন, কোনো মানুষকেই এভাবে চেনা যায় না। ভারতের কোনো থানায় কার নামে কি কেস আছে, তা তাঁর পক্ষে সত্যিই বোঝা সম্ভব ছিল না। প্রথমে কিন্তু তাঁরা দুজনেই বন্ধু ছিলেন।

আরও পড়ুন -  Prosenjit Chatterjee: ছেলে মিশুকের জন্মদিনে ছবি শেয়ার করলেন, অভিনেতা প্রসেনজিৎ

 দেবশ্রী ঘুণাক্ষরেও জানতে পারেননি, তাঁর তথাকথিত স্বামীর আসল রূপ।

দেবশ্রীর মতে, যেকোনো টক্সিক রিলেশনশিপ থেকে বেরিয়ে আসা খুব প্রয়োজন। অবশ্যই নিজেকে ভালো রাখার জন্য, আশেপাশের মানুষগুলিকে ভালো রাখার জন্য। দেবশ্রীর ছেলের বয়স আঠারো বছর। দেবশ্রী চান না, তার উপর পরিস্থিতির নেতিবাচক প্রভাব পড়ুক।

 ‘আবার কাঞ্চনজঙ্ঘা’-র শুটিং তাঁকে অনেকটা রিলিফ দিয়েছে। শুটিংয়ে গিয়ে যেন মনে হচ্ছিল, ছুটি কাটাতে এসেছেন। ফিল্মের পরিচালক রাজর্ষি (Rajarshi) কিন্তু তার মাঝেও নিয়মানুবর্তিতার সঙ্গে শুটিং করেছেন। রাহুল (Rahul Arunodoy Banerjee) ও শাশ্বত (Saswata Chatterjee)-র সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছেন দেবশ্রী। ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে গিয়ে মনে হয়েছিল, ফ্যামিলি গেট টুগেদারে এসেছেন। সহকর্মীদের সঙ্গে খুব ভালো বন্ডিং হয়ে গিয়েছে দেবশ্রীর।

আরও পড়ুন -  Sara Ali Khan: আমার হৃদয়ে আজীবন থাকবে ছবিটি

Latest News

Gold Price Today: সোনার দামে খুশির খবর, আজকে বাজারে সোনার দাম কমলো কলকাতায়

Gold Price Today: সোনার দামে খুশির খবর, আজকে বাজারে সোনার দাম কমলো কলকাতায়।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img