36 C
Kolkata
Saturday, May 4, 2024

Nora Fatehi: ঝড় তুললেন নোরা, ঠিকরে বেরিয়ে আসছে স্তনযুগল, ভিডিও ভাইরাল

Must Read

 নোরা নিজের হট অবতার দিয়ে মন্ত্রমুগ্ধ করে রাখেন দর্শকদের। তাঁর যেকোনো নাচ নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মিউজিক ভিডিও সঙ্গে সঙ্গে উঠে আসে ইউটিউবের ট্রেন্ডিং লিস্টে। ছবির ভাগ্য হিট বা ফ্লপ যাই হোক না কেন সেই ছবির গানে নোরা ফতেহির নাচ ফাটাফাটি।

নেটদুনিয়ায় তাঁকে সব সময় খোলা মেলা অবস্থায় দেখতে পাওয়া যায়। হট লুকে সবসময় উষ্ণতা বজায় রাখেন ইনস্টাগ্রামের পর্দায়।

আরও পড়ুন -  Short Film: শর্টফিল্মে ফুলশয্যার ঘনিষ্ঠ দৃশ্য, দেখবেন না সবার সামনে

 সম্প্রতি একটি সাদা গাউন পরে প্রকাশ্যে রাস্তায় দেখা যায়। ফ্লোরাল প্রিন্টের একটি গাউন পড়ে তাঁকে অনুষ্ঠান থেকে বেরিয়ে আসতে দেখা যাচ্ছে। গাউনের অনেকাংশই মাটির সঙ্গে লুটোপুটি খাচ্ছে। অভিনেত্রী হাত দিয়ে তাঁর চুল ঠিক করে নিচ্ছেন। সেই ফাঁকেই তাঁর হাত দিয়ে ধরা দিচ্ছে আঙুলে থাকা হীরের আংটি। কানেও দেখা যাচ্ছে হীরকখচিত উজ্জ্বল দুল। গাউন থেকে স্পষ্টতই ঠিকরে বেরিয়ে আসেছে স্তনযুগল। এমতাবস্থায় তাঁকে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায়। শ্বেত শুভ্র পোশাকের সঙ্গে হাই হিলে লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি। প্রকাশ্যে রাস্তায় এই অবতারে ধরা দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

নেটিজেনরা তাঁর এই লুকেই পাগল হয়ে যায়। একজন অনুরাগী লেখেন,“ আপনাকে অপূর্ব মোহময়ী লাগছে। এরকমভাবে উষ্ণতা ছড়ানো উচিত নয়।” একজন নেটিজেন কটাক্ষ করে লেখেন,“আজ এত রেখেঢেকে বেরিয়েছেন কেন?”

আরও পড়ুন -  Jio দিচ্ছে সস্তার প্রিপেইড প্ল্যান 1.5GB ডেটা সহ আনলিমিটেড কল – JIO RECHARGE PLAN

Latest News

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে। দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপপ্রবাহ দেখা গেছে বিগত কয়েকদিনে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img