30 C
Kolkata
Thursday, April 25, 2024

অন্তর্বাস নেটের পোশাক থেকে উঁকি দিচ্ছে, ঋতাভরী হট লুকে

Must Read

 ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) নিজেকে নতুন রূপে ধরা দিলেন। নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেন তিনি। আগেও কালো রঙের নেটের ব্রালেট ও লেপার্ড প্রিন্টেড ফারের গরম পোশাকে মোহময়ী ছবি শেয়ার করে ঋতাভরী নিজেকে ‘বাঘিনী’ আখ্যায়িত করেছিলেন। এবার আবারও সিডাক্টিভ লুকে নজর কাড়লেন ঋতাভরী।

ঋতাভরী একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। রিলে ঋতাভরীর পরনে রয়েছে কালো রঙের নেটের ট্রান্সপারেন্ট পোশাক। মোহিনী দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন। পোশাকের ভিতর দিয়ে বোঝা যাচ্ছে অন্তর্বাসের স্ট্র‍্যাপ। খোলা বার্গান্ডি চুল হাওয়ায় উড়ছে। একটি সোফায় বসে ভিডিওটি তৈরি করেছেন ঋতাভরী। ভিডিওটি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, স্বপ্নেরও বিভিন্ন রঙ হয়। রিলটি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনদের প্রশংসা বার্তায় ভরে গিয়েছে কমেন্ট বক্স।

আরও পড়ুন -  Pepper: জীবন বদলে দিতে পারে গোলমরিচের গুণ

 ‘ওগো বধূ সুন্দরী’-র নায়িকা ললিতার চরিত্রে। পরবর্তীকালে অনুষ্কা শর্মা (Anushka Sharma) প্রযোজিত হিন্দি ফিল্ম ‘পরী’-তে এক নার্সের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ফিল্মে মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন ঋতাভরী। তবে এরপর তাঁর দুটি অস্ত্রোপচার হয়। ফলে তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হয়েছিল।

আরও পড়ুন -  এই কায়দায় ‘টিপ টিপ বরষা পানি’ গানে নাচ দেখালেন সুন্দরী তরুণী, ভিডিও দেখে ঘায়েল নেটভক্তরা

গত বছর পুজোর সময় ঋতাভরী অভিনীত ফিল্ম ‘এফআইআর’ মুক্তি পেয়েছে। এছাড়াও অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)-এর প্রযোজনায় একটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সঙ্গে একটি কমার্শিয়ালে কাজ করেছেন তিনি। আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-এর সঙ্গেও একটি বিজ্ঞাপন করেছেন ঋতাভরী।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img