35 C
Kolkata
Tuesday, May 14, 2024

নায়িকাকে নিয়ে মুখ খুললেন অঙ্কুশ, বইমেলায় পকেটমারি কান্ড, নায়িকা রূপা দত্ত

বইমেলায় পকেটমারি কান্ড, নায়িকা রূপা দত্ত

Must Read

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী এখন হাতসাফাই করছেন এই ঘটনায় হতবাক সকলে। অভিনেত্রী রূপা দত্ত ছিলেন অঙ্কুশের প্রথম সিনেমা কেল্লাফতের নায়িকা। অঙ্কুশের কেরিয়ার শুরু তাঁর হাত ধরেই। এছাড়াও তিনি বৈষ্ণোদেবী তে মুখ্য ভূমিকায় অভিনয় করেন।

কেন একজন জনপ্রিয় অভিনেত্রীর পকেটমারির প্রয়োজন হল কেন? পুলিশের তদন্তে উঠে এসেছে নানা চাঞ্চল্যকর তথ্য। এই অভ্যেস নাকি বহু পুরানো দিনের। তিনি এরকম অনুষ্ঠানে গিয়ে কেপমারি করে বেড়াতেন। এবং একটি ডাইরিতে তিনি লিখে রাখতেন।

আরও পড়ুন -  জাতীয় রাজনীতিতে নতুন জল্পনা, আগেই দিল্লি যাচ্ছেন অভিষেক

বইমেলার সন্ধ্যায় একজন মহিলাকে ডাস্টবিনে মানিব্যাগ ফেলতে দেখে সন্দেহ করে পুলিশ। নানা জিজ্ঞাসাবাদের মধ্যে দিয়ে প্রথমে সেই মহিলা তাঁর দোষ স্বীকার করতে না চাইলে পুলিশ তাঁর ব্যাগ তল্লাশি করে প্রচুর মানিব্যাগ এবং প্রায় ৬৫ হাজার টাকার নগদ ক্যাশ দেখতে পান।

প্রথম নায়িকা রূপা দত্ত কে নিয়ে মুখ খুললেন অঙ্কুশ হাজরা। কি বললেন তিনি? আজ ইনস্টাগ্রামে অভিনেতা অঙ্কুশ হাজরাকে তাঁর প্রথম ছবি কেল্লাফতের একটি গানের অংশ পোস্ট করতে দেখা যায়। যেখানে অভিনেত্রীর সঙ্গে রোমান্টিক দৃশ্যে কোনো এক দ্বীপে নাচ করতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

ভিডিওটির ক্যাপশনে অঙ্কুশ লেখেন, “এখনও মনে আছে এটা আমার প্রথম সিনেমা ছিল। ভাগ্যিস তখন আমার মানিব্যাগে ক্যারি করার মতো পয়সা ছিল না। ভগবানকে অশেষ ধন্যবাদ।” অভিনেতার এই পোষ্টের অর্থ নেটিজেনরা নিমেষেই বুঝতে পারেন। তাঁরা অভিনেতার এই পোস্ট দেখে হেসেই লুটোপুটি খান। একজন নেটিজেন লেখেন, “কে ভেবেছিল একজন ইন্ডাস্ট্রিতে রাজত্ব করবেন আর অন্যজন পকেটমারিতে গিয়ে নাম লেখাবেন।” আবার অন্য একজন অসংখ্য হাসির ইমোজি দিয়ে লেখেন,“এরকমভাবে কে অপমান করে?”

আরও পড়ুন -  Love Marriage: ঐন্দ্রিলা ও অঙ্কুশ প্রাক মধুচন্দ্রিমায়, বাবা রঞ্জিত মল্লিকের ধমক ফোনে

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img