38 C
Kolkata
Saturday, April 27, 2024

Hrithik Roshan-Saba Azad: হৃতিক রোশন-সাবা আজাদ বিয়ে করছেন কি?

Must Read

হৃতিক রোশন ও সাবা আজাদ, এই সময় বলিউডের অন্যতম আলোচিত নাম। মুম্বাইয়ের একটি ক্যাফেতে একসঙ্গে দেখা যায় তাদের। একে অপরের হাত ধরে ক্যাফে থেকে বাইরে আসতেই তাদের নিয়ে শুরু হয় গুঞ্জন। এরপর সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে হৃতিকের বাড়িতে তার পরিবারের সঙ্গেও দেখা যায় সাবাকে। তাহলে কি শিগগিরিই বিয়ে করতে চলেছেন তারা? তাদের কাছের এক বন্ধু ফাঁস করলেন খবর।

আরও পড়ুন -  নাবালিকা পরিচালিকাকে ধর্ষণ ও অত্যাচারের অভিযোগে গৃহকর্তা সহ গ্রেপ্তার তিন

মডেল, অভিনেতা, গায়িকা সাবা আজাদের সঙ্গে প্রেমের সম্পর্ক যেমন স্বীকার করেননি হৃতিক সে রকমই এই সম্পর্ক অস্বীকারও করেননি তিনি। ফারহান আখতারের বিয়ের পরই শোনা গিয়েছিল কানাঘুষো। বন্ধুকে দেখে বিয়ের পিঁড়িতে বসার শখ জেগেছে হৃতিকের। সাবার গানের পাশাপাশি তার সৌন্দর্যে মজেছেন অভিনেতা। সাবার সব ইনস্টাগ্রাম পোস্টেই কমেন্ট করতে দেখা যায় হৃতিককে। শুধু হৃতিক নয়, তার প্রাক্তন স্ত্রী সুজানকেও দেখা গিয়েছে সাবার প্রশংসা করতে। এমনকি হৃতিক সুজানের দুই ছেলে রেহান ও হৃদানের সঙ্গেও ভালো সম্পর্ক সাবার।

আরও পড়ুন -  Scriptures: ধর্মগ্রন্থ পড়ছেন শাহরুখপুত্র আরিয়ান

সম্প্রতি তাদের এক ঘনিষ্ঠ বন্ধু বলেন,সাবা ও হৃতিক একে অপরের প্রেমে পড়েছেন। হৃতিকের পরিবারও সাবাকে পছন্দ করে। এমনকি হৃতিকের মতোই তার পরিবারও সাবার গানের ভক্ত। সম্প্রতি ব্রাঞ্চে হৃতিকের বাড়ি গিয়েছিলেন সাবা। সেখানে গিয়ে গান ও জিভিংয়ের সেশন করেন সাবা, যা খুবই এনজয় করেছে গোটা পরিবার।

আরও পড়ুন -  Shilpa Shetty: হলিউড তারকার সঙ্গে শিল্পার চুমুর দৃশ্য আবার ভাইরাল, রাজের জন্যই ফের শিরোনামে অভিনেত্রী

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img