23 C
Kolkata
Wednesday, May 8, 2024

” কচু বন থেকে ঘাস বনে গেছে ” শুভেন্দু অধিকারী-র কটাক্ষ

Must Read

নিজস্ব সংবাদদাতাঃ   “কচু বন থেকে ঘাস বনে গেছে “
সদ্য বিজেপি ত্যাগী জয় প্রকাশ মজুমদার প্রসঙ্গে কটাক্ষ করলেন বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী। সেই সঙ্গে বনগাঁ পুরভোটে ছাপ্পা সন্ত্রাসের অভিযোগ শুভেন্দুর

বনগাঁ: বনগাঁ উত্তর কেন্দ্রের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া বাবার শ্রাদ্ধ অনুষ্ঠানে মঙ্গলবার বনগাঁয় এলেন রাজ্য বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। খাওয়া-দাওয়া শেষে শুভেন্দু জয়প্রকাশ মজুমদার এর তৃণমূলে যোগদান প্রসঙ্গে বলেন ” এ বিষয়ে কিছু বলব না উনি কচুবন থেকে ঘাসবন এগিয়েছে। তৃণমূলী তাই ওনাকে করিমপুরে কচুবনে ফেলে দিয়েছিল।

আরও পড়ুন -  Rishabh Pant: ২০২৩ সাল কেমন গেল? হৃদয়বিদারক উত্তর দিয়েছেন ঋষভ পন্থ

পৌরসভার ভোটে বনগায় বিজেপির ভরাডুবি প্রসঙ্গে তিনি বলেন” জয় প্রকাশ বাবু কচু বন থেকে ঘাস বনে গেছেন। তৃণমূল তো ওনাকে কচু বনে ফেলে দিয়েছিল। তাই আমার কিছু বলার নেই।
আমি এখানে এসে অনেককে জিজ্ঞাসা করলাম আঙ্গুল দেখতে চাইলাম ৷ আমাকে একজনও হাতে কালি দেখাতে পারিনি৷ না ভোটার, না প্রার্থী, না ইলেকশন এজেন্ট। প্রহসন হয়েছে।

আরও পড়ুন -  FIFA: বাফুফেকে জরিমানা করলো ফিফা

এই মন্তব্যের প্রসঙ্গে বনগাঁ তৃণমূলের কডিনেটর বিধায়ক বিশ্বজিৎ দাস বলেন” ওনার চোখে সমস্যা হয়েছে ডাক্তার দেখানো উচিত। নয়তো এরপর মাথায় সমস্যা হবে।

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img