36 C
Kolkata
Tuesday, April 30, 2024

Viral: প্রকৃতির মাঝে সাদা শাড়িতে ‘পানি পানি’ গানে তুমুল নাচ, ভিডিও ভাইরাল

Must Read

 সম্প্রতি এক সুন্দরীর বানানো আবেদনে পরিপূর্ণ একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

ইনস্টারিল বানানোটা বর্তমানে একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। নবীন থেকে প্রবীণ সকলেই পছন্দ করছেন ইনস্টারিল দেখতে এবং বানাতে। নিজেদের অবসর কাটানোর জন্য তারা বিভিন্ন জনপ্রিয় অথবা ট্রেন্ডিং গানের সাথে বানাচ্ছেন রিল ভিডিও, যা ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যদি ঠিকঠাক ভাবে রিল ভিডিও বানানো যায় তাহলে সোশ্যাল মিডিয়াই ঐ নির্দিষ্ট নেটিজেনকে একাধিক মানুষের মাঝে স্টার বানিয়ে দেবে। উল্লেখ্য, এটা বর্তমান প্রজন্মের কাছে টাকা আয় করার একটা অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  ট্রাইবস ইন্ডিয়া একাধিক নতুন সামাজিক দিক থেকে প্রভাবদায়ী রোগ-প্রতিরোধক ক্ষমতা বৃদ্ধির সহায়ক কয়েকটি সামগ্রী বাজারে এনেছে

এই মুহূর্তে যে রিল ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক সুন্দরী যুবতী মহিলা প্রকৃতির মাঝে মেঘলা আবহাওয়ায় নিজের বাড়ির ছাদে সাদা শাড়িতে, খোলা চুলে, নো মেকাপ লুকে বানিয়েছেন এই ভিডিওটি। এই পোশাকে ঐ যুবতীর ব্রালেট ছিল স্পষ্ট। তার বানানো এই রিল ভিডিওটি ছিল পুরোপুরি আবেদনে পরিপূর্ণ। বলিউডের অন্যতম হিট ডান্স নম্বর ‘পানি পানি’র সাথে রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে তাকে।

ইনস্টাগ্রামের ‘দ্যা বং ক্রাশ অফ কলকাতা’ নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। ভিডিওটির ভিউজও হয়েছে অনেক। সম্প্রতি নেটিজেনদের একাংশের মাঝে এই ভিডিওটি ভাইরাল হয়েছে। সম্প্রতি যে পেজ থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সেই পেজে এই ধরনের একাধিক ভিডিও শেয়ার হতে দেখা যায় প্রায়ই।

আরও পড়ুন -  Web Series: বয়সে বড় বৃদ্ধের সাথে ঘনিষ্ঠ এই গৃহবধূ, রাতে উবে যাবে ঘুম এই সিরিজ দেখলে

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img