29 C
Kolkata
Wednesday, May 8, 2024

Tithi Basu: নতুন বছর শুরু করলেন প্রেমিকের গালে চুম্বন করেই, ছবি ভাইরাল

Must Read

 নতুন বছর। সকলেই নিজেদের প্রিয় কাছের মানুষগুলোর সাথে উদযাপন করে শুরু করলেন আরও একটা নতুন বছর। এক্ষেত্রে তারকারাও ব্যতিক্রমী নন। এই দিনটা নিজেদের কাছের মানুষগুলোর সাথেই কাটালেন তারা। সেই তালিকায় ছিলেন তিথি বসুও। নতুন বছরটা নিজের প্রেমিকের সাথে চুম্বন করেই শুরু করলেন অভিনেত্রী। এই মুহূর্তে তার সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল।

খুব ছোট বয়সেই ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিথি। শুরুতেই তার অভিনয় দক্ষতা নজর কেড়েছিল সকলের। স্টার জলসায় অন্যতম জনপ্রিয় ‘মা’ ধারাবাহিকের সূত্র ধরেই দর্শকমহলে পরিচিত হয়েছিলেন ঝিলিক। ঝিলিকের চরিত্রই তিথিকে জনপ্রিয় করে তুলেছে অভিনয় জগতে। বর্তমানে তিনি আপাতত নিজের পড়াশুনা ও নিজের ব্যক্তিগত জীবন নিয়েই ব্যস্ত রয়েছেন। অবশ্য বর্তমানে তিনি একাধিক ফটোশুটে অংশ গ্রহণ করে থাকেন, যার ঝলক প্রায়ই তার সোশ্যাল মিডিয়ার পর্দায় মেলে।

আরও পড়ুন -  Yuvaan Chakraborty: শুভশ্রীর হাত ধরে অ-আ-ক-খ লিখল ছোট্ট ইউভান

দীর্ঘদিন ধরে তিনি সম্পর্কে রয়েছেন দেবায়ূদ পালের সাথে, তা ইতিমধ্যেই জানেন তার অনুরাগীরা। তিনি পেশায় একজন ক্রিকেট খেলোয়াড়। তাদের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই একসাথে দেখা যায় তাদের। সম্প্রতি বছর শুরুর মুহূর্তটা একসাথেই কাটালেন তারা। সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেই ছবিতে দেখা গিয়েছে প্রেমিক দেবায়ূদ তাকে জড়িয়ে ধরে তার গালে চুম্বন এঁকে দিয়েছেন। এই ছবিটি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “আমি ২০১৯ থেকে ব্ল্যাক আউট হয়ে গিয়েছি”। অবশ্য নিজের এই ছবিতে কমেন্ট বক্স বন্ধ করে রেখেছেন তিনি। কারণ তিনি চাননি বছর শুরুর মুহূর্তটা খারাপ করতে।

আরও পড়ুন -  অরিন্দম শীলের নতুন ছবি ‘মহানন্দা’

বিভিন্ন কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় একাধিক নেটিজেনদের কাছে ট্রোল হয়ে থাকেন কারনে অকারনে। তিনি চাননি বছর শুরুর মুহূর্তে তাদের এই ছবিতে কোন খারাপ মন্তব্য পড়ুক। বছর শুরুর দিনটায় তিনি নিজের আরো একটি ছবি শেয়ার করেছিলেন। যেখানে তিনি কালো রঙের একটি শাড়ি ও স্লিভলেস লাল রঙের ব্লাউজ পড়েছিলেন। সম্ভবত ছবিটি আগেকার। এই ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, তিনি নতুন বছরে নিজের কাছে কিছু প্রমিস করেছেন সেগুলোই রাখার চেষ্টা করবেন। এই ছবিতে অবশ্য কমেন্ট বক্স খোলা ছিল। সম্প্রতি অভিনেত্রীর এই দুটি ছবিই ভাইরাল হয়েছে তার অনুরাগীদের মধ্যে।

আরও পড়ুন -  Gold Silver Price Today: দাম কমল সোনার, বিয়ের মরশুমে, ক্রেতাদের মুখে হাসি

Latest News

Video: সব জায়গা ছেড়ে রান্নাঘরে জমিয়ে রোমান্টিক নিরাহুয়া, এই ভিডিও-তে শুধুই ভরপুর উত্তেজনা

Video: সব জায়গা ছেড়ে রান্নাঘরে জমিয়ে রোমান্টিক নিরাহুয়া, এই ভিডিও-তে শুধুই ভরপুর উত্তেজনা। ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img