32 C
Kolkata
Monday, April 29, 2024

Viral: মেকআপ দিয়েই বাজিমাত, যেন শাহরুখ খান !

Must Read

সোশ্যাল মিডিয়া মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্মও বটে। এখন প্রায়ই সকলে নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান।
প্রতিদিন প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো রাস্তা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার, স্ন্যাপচাট ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম, যার সাহায্যে তারা নিজেদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে সক্ষম হন।

আরও পড়ুন -  Ranieeta Dash: বাহামণি হারিয়ে গেলেন, এখন তিনি অতীত, খোলামেলা পোশাকে রণিতাকে চেনা যাচ্ছে না!

 এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের প্রতিভাকে পৌঁছে দিতে পেরেছেন বহু মানুষের কাছে। নেটদুনিয়ার মাধ্যমে তাদের পরিচিতি এসেছে অনেকের মধ্যে। সম্প্রতি এক মেকাপ আর্টিস্টের মেকাপ করার অসাধারণ প্রতিভা দেখে রীতিমত অবাক হয়েছেন। সম্প্রতি তার মেকাপ করার ভিডিও ভাইরাল গোটা নেটদুনিয়ায়।

এক দিল্লিওয়ালির মেকাপ করার অদ্ভুত প্রতিভা দেখে তাজ্জব নেটবাসী। একেবারে যেন শাহরুখ খান। প্রথম চোটে দেখলে শাহরুখ খান ই মনে হবে আপনাদের। মেকআপ দিয়ে নিজেকে শাহরুখ খান বানিয়ে ফেললেন দীক্ষিতা। প্রোফাইল অনুযায়ী তিনি একজন মেকাপ আর্টিস্ট। দিল্লি নিবাসী তিনি। তার ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে তিনি ঠিক কোন মানের মেকআপ আর্টিস্ট। মেকআপ দিয়েই নিজেকে অন্য একজনের চেহারা দিতে পারেন দীক্ষিতা। এ একটা অসামান্য প্রতিভা তা মানছেন সকলেই। সম্প্রতি এই ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে একাধিক নেটনাগরিকদের মধ্যে।

আরও পড়ুন -  অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ স্বামী অন্ধকারে, সিরিজে আছে ঘনিষ্ঠ দৃশ্য

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img