40 C
Kolkata
Monday, April 29, 2024

State Police: প্রেমিককে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাঠানো বন্ধ করুন, নিষেধ করছে রাজ্য পুলিশ

Must Read

 নেট মাধ্যমে আলাপ, পরিচয় থেকেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তরুণ,তরুণীরা। এর পরেই ঘনিষ্ঠ ছবি আদানপ্রদান শুরু হয়। ঘনিষ্ঠতা বাড়লে কোনও ভাবনাচিন্তা না করেই কখনও ভিডিও কলে, আবার কখনও নগ্ন হয়েই হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জারের মাধ্যমে ছবি পাঠান।

এর থেকেই বিপদের আশঙ্কা বাড়ে।

সম্পর্কে ভাঙন ধরতে শুরু করলে ওই নগ্ন ছবি নিয়েই হুমকি দেওয়া শুরু হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি দিয়ে টাকা হাতানোর পরিকল্পনা করেন অনেকে। এই উদ্দেশ্যেই বন্ধুত্ব পাতিয়ে নগ্ন ছবির দাবি করেন কেউ কেউ। সম্মানহানির আশঙ্কায় টাকা দিতে বাধ্য হন, আবার আত্মহত্যার পথ বেছে নেন অনেকে। কখনও বা খুনের পরিকল্পনাও করেন। তাই সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্ব পাতালেও নগ্ন ছবি আদানপ্রদান করতে নিষেধ করলেন রাজ্য পুলিশ পরিচালকমণ্ডলীর ডেপুটি পুলিশ সুপার বিদিত মণ্ডল।

টুইট করে এই সতর্কবার্তা সাধারণের উদ্দেশে দেওয়া হয়েছে। একটি ভিডিওর মাধ্যমে তিনি জানান, এই ধরনের সমস্যা থেকে দূরে থাকতে হলে নগ্ন ছবি পাঠানো বন্ধ করুন। ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়ার আগে মানুষটির সম্পর্কে ভাল ভাবে জেনে নিন। এই ধরনের অপরাধ ‘সেক্সটরশন’ নামে পরিচিত। সতর্কতা অবলম্বনের পরেও যদি এই ধরনের সমস্যার মুখোমুখি হন তবে অবশ্যই পুলিশে অভিযোগ জানান। অভিযোগর ভিত্তিতে উপযুক্ত ব্যবস্থা নেবে রাজ্য পুলিশ।

আরও পড়ুন -  শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় জানালেন আমার স্বামী ভোটে জিতবেই

Latest News

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img