39 C
Kolkata
Friday, April 26, 2024

Footpath Trader: তৃণমূল করার অভিযোগে এক ফুটপাত ব্যবসায়ীর দোকান বন্ধ করে দিল

Must Read

সুমিত ঘোষ, মালদাঃ   মুখ্যমন্ত্রীর মালদা সফরের আগে তৃণমূল করার অভিযোগে এক ফুটপাত ব্যবসায়ীর দোকান বন্ধ করে তাকে উচ্ছেদ করার অভিযোগ প্রকাশ্যে এল মালদা ব্যবসায়ী সমিতির একটি সংগঠনের তিন পদস্থ কর্তার বিরুদ্ধে । এবিষয়ে পুলিশে অভিযোগ না নেওয়ায় সরাসরি আদালতের দ্বারস্থ হয়েছেন ওই ক্ষুদ্র ব্যবসায়ী সৌমেন সরকার। গত দুমাস ধরে দোকান খুলতে না পারায় চরম দুর্ভোগের মুখে পড়েছেন ক্ষুদ্র ওই ব্যবসায়ীর পরিবার । মালদা আদালতে ওই ক্ষুদ্র ব্যবসায়ীর অভিযোগ গ্রহণ করার পরই ইংরেজবাজার থানার পুলিশকে মালদার ওই ব্যবসায়ী সংগঠনের তিনজনের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছে রবিবার এমনটাই জানিয়েছেন ওই ক্ষুদ্র ব্যবসায়ী এক আইনজীবী মহম্মদ নওয়াজ শেখ।

আরও পড়ুন -  মাটিতে ফেলে ঘর বন্ধ করে স্ত্রী আম্রপালির সাথে এমন কাজ করলেন নিরহুয়া, অনুরাগীদের নজর কেড়েছে

অভিযোগকারী ওই ক্ষুদ্র ব্যবসায়ী সৌমেন সরকার জানিয়েছেন, মালদা শহরের নেতাজি পুরো মার্কেট সংলগ্ন বোম্বে রোড এলাকায় তার একটি স্টেশনারি দোকান ছিল। সেই দোকান করার জন্য জেলার ব্যবসায়ী সংগঠন মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের তিন কর্তার বিরুদ্ধে পাঁচ লক্ষ টাকা জোর করে আদায় করার অভিযোগ তুলেছেন। এমনকি তৃণমূল দল করার জন্য ওই ক্ষুদ্র ব্যবসায়ীকে রীতিমত হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। দাবিমতো টাকা না দিতে পারায় সেই দোকান বলপূর্বক বন্ধ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ। এই ঘটনার পরই সুবিচারের আশায় আদালতের দ্বারস্থ হয়েছেন জনৈক ব্যবসায়ী সৌমেন সরকার।

আরও পড়ুন -  Cut Down Trees: পরিবেশ সচেতনতা নিয়ে প্রচার চালালেও চোরের দল ঠিক গাছ কেটে নিয়ে যাচ্ছে

এদিকে যার বিরুদ্ধে অভিযোগ সেই ব্যবসায়ী সমিতি সংগঠনের মধ্যে একজন মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের সম্পাদক জয়ন্ত কুন্ডু ফোনে জানান, পুরো বিষয়টি পরিকল্পনামফিক ভাবে করা হয়েছে। এই ঘটনার পিছনে যে ক’জনের নাম করা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। মিথ্যা ভাবে মার্চেন্টের তিন কর্তার নাম দেওয়ার ক্ষেত্রে আইনি পদক্ষেপ গ্রহণ করার কথা জানিয়েছেন সংশ্লিষ্ট সংগঠনের সম্পাদক জয়ন্ত বাবু বলে বিষয়টি এড়িয়ে যান তিনি।
যদিও এ প্রসঙ্গে পুলিশ সুপার অলোক রাজোরিয়া কোনো প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

আরও পড়ুন -  Australia: বন্দুকধারীর গুলিতে নিহত ৩, অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img