30 C
Kolkata
Friday, April 26, 2024

Raj-Subhashree: ইউভানের বাবা-মা’র কিসিং ভিডিও ভাইরাল,ঘনিষ্ঠ অবস্থায় রাজ-শুভশ্রী

Must Read

 টলিউডের অন্যতম হ্যাপেনিং কপল রাজ-শুভশ্রী। এক ছেলের বাবা মা হলেও ভালোবাসার কমতি হয়নি বরং আদরের চাদরে একে অপরকে মুড়ে রেখেছেন টলিউডের এই মোস্ট হ্যাপেনিং জুটি। রোম্যান্সেএ মামলায় কুছ পরোয়া নেই তাঁদের, ক্যামেরা চালু আছে কিনা বন্ধ তাও খেয়াল রাখেন না এই দম্পতি। বরং নিজেদের মতো করে ভালোবাসায় ভেসে যান।

বৃষ্টিভেজা শহরে শনিবার রাজশ্রী আরবানার ফ্ল্যাটে ঘরোয়া পার্টিতে বন্ধুদের সঙ্গে আনন্দে মেতে উঠেছিলেন আর সেই হাউজ পার্টির ফাঁকেই দুজনে রোম্যান্টিক ডান্স করতে দেখা যায়। জনপ্রিয় হিন্দি সিনেমা ‘লাভ আজ কাল’ ছবির ‘সায়েদ’ গানে পরস্পরকে একে অপরের বাহুডোরে আগলে নাচছিলেন দুজনে। এদিন ইউভান মাম্মা শুভশ্রীর পরনে ডেনিম শর্টস, আর সবুজ রঙা সোয়েট টি-শার্ট আর রাজের দেখা মিলল ঘন নীল রঙা ফ্লুল স্লিভস শার্ট আর ব্লু ডেনিম।

শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, কখনো নাচের মধ্যেই শুভশ্রী রাজকে জাপটে ধরে তাঁর ঠোঁটে চুমু খেলেন, কখনও আবার স্ত্রী শুভশ্রীর সঙ্গে লিপ লকে মজলেন ব্যারাকপুরের নব তারকা বিধায়ক। আর রোম্যান্টিক এই মুহূর্ত ক্যামেরা বন্দি করেছেন অভিনেত্রী বরখা বিসত। এরপরেই এই রোম্যান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই হু হু করে ভাইরাল। রাজ-শুভশ্রীর সঙ্গে দারুণ বন্ধুত্ব আরব টলিউড তথা বলি নায়িকার। প্রিয় বন্ধু তথা অভিনেত্রী সায়ন্তনী ঘোষের বিয়েতে যোগ দিতেই আপতত কলকাতায় হাজির বরখা। বরখার ভাঙা দাম্পত্য নিয়ে চর্চার শেষ নেই, তবে রাজশ্রীর রোম্যান্স দেখে মুগ্ধ হয়েছে এই অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিও শেয়ার করে বরখা লিখেছেন, ‘এই দুজন মানুষ হল ভালোবাসা’। এরপর রাজশ্রী জুটির ভালোবাসা দেখে অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন।

আরও পড়ুন -  Jaya Ahsan: বিছানায় জয়া আহসান স্বল্প পোশাকে, দেখেই ঘাম পুরুষ ভক্তদের

গত বছর সেপ্টেম্বরেই প্রথমবার মা বাবা হয়েছেন রাজ শুভশ্রী। এখন অভিনেত্রী শুভশ্রীর যাবতীয় ব্যস্ততা ঘিরে রয়েছে এক বছরের ইউভানকে ঘিরেই। কিন্তু এই সবরে মাঝেও স্বামীর সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে ভোলেন না তিনি। ইউভানকে সামলে সমস্ত অভিনয়ের কাজ সামলে ঠিক সময় বার করে নেন নিজেদের জন্য। একদিকে অভিনয়ের কেরিয়ার, সন্তান, সংসার- তিনটে দারুণভাবে ব্যালেন্স করছেন শুভশ্রী। আগামী জানুয়ারি মাসেই মুক্তি পাচ্ছে রাজ-শুভশ্রী জুটির নতুন ছবি ‘ধর্মযুদ্ধ’। করোনার জেরে দীর্ঘদিন আটকে থাকার পর আগামী ২১ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তীর নতুন ছবি।

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img