30 C
Kolkata
Saturday, April 27, 2024

২৮ ওভারে ৪ উইকেটে ৬৯ রান বাংলাদেশের

Must Read

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিযে প্রতিটি ম্যাচেই টস ভাগ্য ছিলো বাংলাদেশের পক্ষে। চট্রগ্রামে এসে পাকিস্তানের ভাগ্য বদলায়নি। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচেও টস ভাগ্য ছিলো বাংলাদেশের পক্ষেই। টস জিতে ব্যাট করতে নেমে অবশ্য শুরুটা ভালো করতে থাকেন দুই ওপেনার সাদমান ইসলাম ও সাইফ হাসান।

দলীয় ১৯ রানেই প্যাভিলিয়নের পথে হাটেন এই ওপেনার। আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ১২ বলে ১৪ রান।

আরও পড়ুন -  Dev: অভিনেতা দেব হঠাৎ রেগে গেলেন কেন ? ভিডিও দেখুন

সাদমানের সঙ্গী হিসাবে ক্রিজে আসেন নাজমুল হোসেন শান্ত। তবে আজ সাইফের মতোই ইনিংস বড় করতে পারেনি সাদমান ইসলাম। হাসান আলীর বলে এলবিডাব্লিউ হন সাদমান ইসলাম। অষ্টম ওভারে দ্বিতীয় উইকেটের পতন ঘটল ৩৩ রানে। ২৮ বলে ১৪ রান করেন সাদমান। তিনটি চার ছিল তার ইনিংসে।

দলীয় ৩৩ রানে ২ উইকেট হারানোর পর বাংলাদেশের হাল ধরার কথা অধিনায়ক মুমিনুল হকের। কিন্তু হাল ছাড়তে হলো তাকে। কট বিহাইন্ডে সাজঘরে ফিরে যায় মুমিনুল। আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ১৯ বলে মাত্র ৬ রান। মুমিনুল আউট হওয়ার ৬ বল পর বিদায় নিলেন নাজমুল হোসেন শান্ত। ফাহিম আশরাফের বলে কাট করতে গিয়ে পয়েন্টে সাজিদ খানের সূক্ষ্ম ক্যাচ হন এই ব্যাটসম্যান। বারবার রিপ্লেতে যাচাই করতে হয়েছে বল ফিল্ডারের হাতে পড়ার আগে-পরে মাটিতে স্পর্শ করেছিল কি না। আউটই হন শান্ত, ৩৭ বলে ১৪ রান করে।

আরও পড়ুন -  সজনে ফুলের বড়া রেসিপি

আজ যখন ওপেনাররা আসা যাওয়ার মিছিল যাচ্ছিলেন তখন লাঞ্চের আগে এসে উইকেটে থিতু হয়েছেন মুশফিকুর রহিম ও লিটন কিমার দাস। ১১.৪ ওভার একসঙ্গে ২০ রান তুলে প্রথম সেশন শেষ করেছেন তারা। ২৮ ওভারে ৪ উইকেটে ৬৯ রান বাংলাদেশের। ছবিঃ সংগৃহীত

আরও পড়ুন -  Roger Federer: অবসর নিলেন টেনিস তারকা রজার ফেদেরা

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img