31 C
Kolkata
Monday, May 6, 2024

Uzbekistan: উজবেক জিমন্যাস্টরা, প্রথম দিনেই নজর কাড়লেন

Must Read

বুধবার আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে বঙ্গবন্ধু ৫ম সেন্ট্রাল সাউথ এশিয়ান জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশিপ। বৃহস্পতিবার শুরু হয়েছে শ্রেষ্ঠত্ব অর্জনের লড়াই।

প্রথম দিন নজর কেড়েছেন উজবেকিস্তানের জিমন্যাস্টরা। নারী বিভাগের দুই স্বর্ণ জিতে নিয়েছেন দেশটির প্রতিযোগীরা। নারীদের অল অ্যারাউন্ড ইভেন্টের দলগত স্বর্ণ পদক জিতে টুর্নামেন্ট শুরু করেছে উজবেকিস্তান।

আরও পড়ুন -  Abhisekh Chatterjee: দুঃখের মাঝেও আনন্দ, সেরা অভিনেতার পুরস্কারে সম্মানিত প্রয়াত অভিষেক

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ভল্ট, আনইভেন বারস, বীম ও ফ্লোর মিলিয়ে ১৮৯.৫৫ স্কোর গড়েন উজবেকিস্তানের চার প্রতিযোগী আরিপোভা দিলদোরা, খালিলোভা আমিনাখন, জুমাবোকাভা গুলনাজ ও মিরোশনিচেঙ্কো আনাস্তাসিয়া।

এছাড়া ১৬৩.৬০ স্কোর গড়ে রৌপ্য জিতেছে ভারত এবং ১০৯.৫৫ স্কোর গড়ে ব্রোঞ্জ জিতেছে শ্রীলংকা।

আরও পড়ুন -  কলকাতার প্রেস ক্লাবে কোভিডি টিকার প্রথম দিনে ৮৩ জন সাংবাদিক টিকা নিলেন

একই ইভেন্টে ৪৮.৭৫ স্কোর গড়ে ব্যক্তিগত স্বর্ণ জিতেছেন উজবেকিস্তানের মিরোশনিচেঙ্কো আনাস্তাসিয়া, ৪৭.৮০ স্কোর গড়ে একই দেশের খালিলোভা আমিনাখান রৌপ্য এবং ৪১.৮৫ স্কোর গড়ে ভারতের কারিশমা ব্রোঞ্জ পেয়েছেন।

আরও পড়ুন -  আমার প্রথম ভালোবাসা এই জগৎ-এ নেই!

দুই ইভেন্টে পদকজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন ২০১৬ রিও অলিম্পিকে রিদমিক জিমন্যাস্টিকসে স্বর্ণজয়ী বাংলদেশী বংশোদ্ভুত জিমন্যাস্ট মার্গারিতা মামুন, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি অঞ্জন চৌধুরি পিন্টু এবং এশিয়ান জিমন্যাস্টিকস ইউনিয়নের উইমেনস উইংয়ের পরিচালক রাদে কিজিলগান।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img