32 C
Kolkata
Tuesday, April 30, 2024

Housing Scheme: প্রধানমন্ত্রী আবাস যোজনায় বরাদ্দ অর্থ উপযুক্ত ব্যাক্তিদের দিতে হবে

Must Read

সুমিত ঘোষ, মালদা:   একাধিক দাবি-দাওয়া নিয়ে মিছিল করে পঞ্চায়েত দপ্তরে ডেপুটেশন দিল ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া মালদা জেলা কমিটি। সোমবার সকালে নরহাটটা গ্রাম পঞ্চায়েত কর্তৃপক্ষের হাতে সংগঠনের পক্ষ থেকে এই ডেপুটেশন তুলে দেওয়া হয়। দাবি-দাওয়ার গুলির মধ্যে অন্যতম ছিল প্রধানমন্ত্রী আবাস যোজনায় বরাদ্দ অর্থ উপযুক্ত ব্যাক্তিদের দিতে হবে, সমস্ত জব কার্ড হোল্ডারদের ১০০ দিনের কাজ সুনিশ্চিত করতে হবে, পঞ্চায়েতের প্রতিটি কাজ দুর্নীতি মুক্ত ও স্বচ্ছ ভাবে করতে হবে সহ অন্যান্য।

আরও পড়ুন -  এক শ্রমিকের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য

এদিন ডেপুটেশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সহ-সভাপতি সফিকুল আলম, ব্লক সভাপতি মনিরুল ইসলাম, ছাত্র সংগঠন ফ্রাটারনিটি মুভমেন্টের সহ জেলা সভাপতি ফিরোজ আহমেদ সহ অন্যান্যরা। সংগঠনের পক্ষ থেকে জানানো হয় তাদের এই দাবিদাওয়া গুলি আগামী দিনে না মানা হলে এবং পঞ্চায়েতের প্রতিটি কাজ দুর্নীতিমুক্ত ও স্বচ্ছভাবে না করা হলে নরহাটটা গ্রাম পঞ্চায়েতের গ্রামবাসীদের নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

আরও পড়ুন -  Debina Bonnerjee: দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা মাত্র চার মাসের মধ্যেই, লজ্জা পেয়েছিল দেবিনা

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img