36 C
Kolkata
Wednesday, May 1, 2024

Disliked: পুরুষদের কিছু স্বভাব নারীরা অপছন্দ করেন

Must Read

 পুরুষরা ভাবেন নারীদের মন বোঝা কঠিন। নারীরা কখন কী চায়,সেটা না-কি তারা নিজেরাই জানেন না! তবে এই বিষয়টা পুরোপুরি সঠিক না হলেও একেবারে উড়িয়ে দেওয়া যায় না। নারীর বৈশিষ্ট্যে কিছুটা অভিমানী প্রকৃতির, একটু চাপা স্বভাবের। মনের অনেক কথাই মুখ ফুটে বলতে পারে না।

নারীরা পুরুষের পছন্দের প্রতি যত্নশীল হলেও, নারীর পছন্দের প্রতি পুরুষ অতটা যত্নশীল নয়! চলুন জেনে নেই কোন কোন স্বভাবগুলো নারীরা পছন্দ করে না।

আরও পড়ুন -  Web Series: অনেকেই জালে পড়েছেন এই ভাবে, OTT প্ল্যাটফর্মের বোল্ড ওয়েব সিরিজ

রুচিশীল না হওয়াঃ  নারীরা রুচিশীল, ব্যক্তিত্বসম্পন্ন পুরুষ বেশি পছন্দ করেন। দামী উপহার বা গাড়ি-বাড়ির থেকেও পুরুষের সাধারণ জ্ঞান এবং তার বই পড়ার অভ্যাস আছে কি না, খাবার খাওয়ার ধরন, অন্যের সঙ্গে ব্যবহারের ধরন ইত্যাদি লক্ষ করেন। পুরুষের মধ্যে এ ধরনের স্বভাব না থাকলে তাদেরকে নারীরা খুব একটা পছন্দ করেন না।

 ছোট করতে চাওয়ার প্রবণতাঃ  অনেক পুরুষই আছে যারা নিজেকে বড় দেখানোর জন্য অন্যকে ছোট করে কথা বলে ফেলেন। তারা মনে করে থাকেন, অন্যকে ছোট করতে পারলেই নিজেকে বড় হিসেবে প্রমাণ করা যাবে। এতে কিন্তু বিপরীত ঘটনাই ঘটে।

আরও পড়ুন -  T20 World Cup: সব আম্পায়ার ‘নারী’, টি-টোয়েন্টি বিশ্বকাপের

সবজান্তা পুরুষঃ  বুদ্ধিমান এবং খোলা মনের পুরুষ মেয়েদের বেশি পছন্দ। মাঝে মাঝে এই গুণগুলো দোষে পরিণত হতে পারে। নারীকে খুশি করার জন্য পুরুষ নিজেকে বুদ্ধিমান প্রমাণের চেষ্টা করে। তারা সবকিছু জানেন এমন একটি ধারণা তৈরির চেষ্টা করে। এই প্রচেষ্টা অনেক সময় পুরুষটিকে হাস্যকর পরিস্থিতিতে পরতে হয়।

আরও পড়ুন -  Afghanistan: স্বাচ্ছন্দ্যময় জীবন দেয়া হচ্ছে নারীদেরঃ তালেবান প্রধান

শো অফের স্বভাবঃ  অনেক পুরুষই আছেন যারা নিজের অবস্থান, বাড়ি, গাড়ি বা ভালো চাকরি, ব্যবসা, অর্থ ইত্যাদি নিয়ে অহংকার বা শো অফ করে থাকেন। তারা মনে করেন, এগুলোর কারণে নারীরা মুগ্ধ হবেন তার প্রতি। যেসব পুরুষের স্বভাব এরকম তাদেরকে শিক্ষিত ও স্বনির্ভর নারীরা পছন্দ করেন না।

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img