32 C
Kolkata
Friday, April 26, 2024

Social Media: সোশ্যাল মিডিয়ায় সম্পর্কের কথা স্বীকার করলেন, যশরত

Must Read

 অবসান ঘটল সমস্ত জল্পনার। অভিনেতা যশ দাশগুপ্তের সাথে তাঁর সম্পর্কের উপর এবার শিলমোহর দিলেন স্বয়ং অভিনেত্রী নুসরত জাহান।

নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমেই স্বীকার করলেন তাঁদের সম্পর্কের কথা, এমনকি স্বামী হিসেবেও স্বীকৃতি দিলেন তিনি যশকে। কানাঘুষোয় শোনা যায়, SOS কলকাতা সিনেমাতে একসাথে অভিনয় করেছিলেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। তারপরেই গুঞ্জন শোনা যায় প্রেমের সম্পর্কে জড়িয়েছেন দু’জনে। তবে প্রকাশ্যে কোনোদিনই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি কেউই। তবে এবার সর্বসমক্ষে তাঁদের সম্পর্কের কথা স্বীকার করলেম নুসরত। রবিবার যশ দাশগুপ্তের জন্মদিনে বাড়িতেই পরিবারের সাথে কাটান অভিনেতা।

আরও পড়ুন -  Suvo Baishakh: প্রাণময় ও ঐশ্বর্যময় হোক ১৪২৯ বঙ্গাব্দ

ঈশানের জন্মের পর এটিই তাঁর প্রথম জন্মদিন। মধ্যরাত থেকেই কেকে কেটে শুরু হয় সেলিব্রেশন। যশের জন্মদিনকে বিশেষ ভাবে পালন করেন নুসরত। রবিবার যশ একাধিক কেক কাটলেও একটি বিশেষ কেক উপহার দেন নুসরত। ইন্সটাগ্রামে যশকে শুভেচ্ছা জানানোর সাথেই কেকের ছবি পোস্ট করেন অভিনেত্রী। নুসরতের এই বিশেষ উপহার দুই লেয়ারের একটি কেক, যাতে চকলেট দিয়ে একটি লেয়ারে লেখা হাজবেন্ড এবং অপর একটি লেয়ারে লেখা ড্যাড। সাথেই একটি ছবি পোস্ট করে তিনি লেখেন ‘হ্যাপি বার্থডে মাই লাভ’। কার্যত তাঁর এই পোস্টের পরেই তোলপাড় হচ্ছে গোটা নেট দুনিয়ায়।

আরও পড়ুন -  Indian Railway: বন্দে ভারত এক্সপ্রেস বনগাঁ থেকে দীঘায় ছুটবে, ভারতীয় রেলের সিদ্ধান্ত

ঈশানের জন্মের পড়ে দেখা যায় তাঁর বার্থ সার্টিফিকেটে বাব্র স্থানে রয়েছে অভিনেতার নাম। এমনকি নিখিলের সাথে বিচ্ছেদের পরেও বিশ্বকর্মা পুজোর দিন নুসরতের সিঁথিতে সিদুর দেখা যায়, যা ফের বিতর্কের সৃষ্টি করেছিল। সেই সময় নিখিল জৈন দাবি করেন, দক্ষিণেশ্বরে লুকিয়ে বিয়ে সেরে ফেলেছেন ঐ জুটি।

আরও পড়ুন -  বেসরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল সিভিক ভলেন্টিয়ারের

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img