32 C
Kolkata
Saturday, April 27, 2024

New Flagship Phone: দুর্দান্ত ভিভোর নতুন ফ্ল্যাগশিপ ফোন

Must Read

 বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো’র প্রিমিয়াম স্মার্টফোন ভিভো এক্স৭০প্রো (৫জি)।
ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, অপটিকস ও অপটো-ইলেকট্রনিক্সের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান জেইস ও ভিভো’র পার্টনারশীপ মোবাইল ফটোগ্রাফিতে অসাধারণ অভিজ্ঞতা দেবে। ভিভো এক্স৭০প্রো (৫জি) এর মাধ্যমে ভিভো অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ও প্রফেশনাল ফটোগ্রাফির দূরত্ব কমিয়ে এনেছে।

আরও পড়ুন -  ফুটবলের রূপকথায় ইরান

ছবি তোলায় দারুণ অভিজ্ঞতা সম্পন্ন ভিভো এক্স৭০প্রো (৫জি) তে রয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রিয়ার-কোয়াড ক্যামেরা অ্যারেতে থাকছে ৫০ মেগাপিক্সেল+ ১২ মেগাপিক্সেল+ ১২ মেগাপিক্সেল+ ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ ; যা ছবিকে বাস্তবের মত করে তুলতে সহায়তা করে।

পোর্ট্রেট জেইসের সাথে সমন্বয় করে ভিভো ব্যবহার করেছে আরো আকর্ষণীয় ও ক্লাসিক পোর্ট্রটে ফিচারস। এই ডিভাইসে জেইসের চারটি দুর্দান্ত পোট্রেট লেন্স ফিল্টার্ডম ব্যবহার করা হয়েছে। এগুলো হলো- বায়োটার, ডিস্ট্যাগন, প্লানার এবং সোনার।

আরও পড়ুন -  2000 Currency Exchange: নোট বাতিলের বিশদ প্রক্রিয়া জেনে নিন, ২০০০ টাকার নোটবদল, ব্যাঙ্কে আজ থেকে

স্মার্টফোনটিতে আরও ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ ভিভো চিপ। রয়েছে ৪৪৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সাথে ৪৪ওয়াট ফ্ল্যাশচার্জ প্রযুক্তি। এই স্মার্টফোনটির ডিসপ্লে ৬ দশমিক ৫৬ ইঞ্চি।

আরও পড়ুন -  প্রেম ভাঙল অভিষেক আর দিয়ার, ইনস্টাগ্রাম পরস্পরের সব ছবি মুছে ফেললেন

এছাড়া ভিভো এক্স৭০ প্রো (৫জি)-তে আছে ফানটাচ ওএস ১২। মাল্টিটাস্কিংকে আরও সহজ করার জন্য আছে স্মল উইন্ডো ফিচার। আরো আছে নতুন সংযোজন ন্যানো মিউজিক প্লেয়ার, যা ব্যবহারকারীদের ডিফল্ট মিউজিক প্লেয়ারের পাশাপাশি স্পটিফাই এবং জুক্স এর মতো বিভিন্ন অ্যাপ থেকে তাদের পছন্দের সঙ্গীতে অ্যাক্সেস করতে সরাসরি হেল্প করে।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img