29 C
Kolkata
Friday, May 3, 2024

প্রেম ভাঙল অভিষেক আর দিয়ার, ইনস্টাগ্রাম পরস্পরের সব ছবি মুছে ফেললেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   টেলিটাউনে কোনো নতুন সম্পর্ক গড়ার খবর যেমন খুব সহজে আকাশে ভেসে বেড়ায় ঠিক তেমনই কোনো সম্পর্ক ভাঙার কথাও টলিপাড়াতে হাওয়ার মতো ভেসে বেড়ায়। কিছুদিন ধরে টলিপাড়াতে শুধু সম্পর্ক ভাঙনের খবর আসছে। ফের আরো এক সম্পর্ক ভাঙার গুঞ্জন আসছে টলিপাড়াতে। টেলিভিশনের জনপ্রিয় জুটি অভিষেক আর দিয়া।

মোদক বাড়ির ‘শ্রীতমা’র সঙ্গে গঙ্গারাম এর প্রেম আজ সকলের জানা। বেশ কয়েকবছর ধরেই দুজন ডেট করছিলেন। এদের ইন্সটাগ্রাম পেজ খুললে কারুর অজানা ছিল না। বেশ খুলমখুল্লা রোম্যান্সেই মজে থাকতেন দুজনে। ইনস্টাগ্রামে ঘনিষ্ঠ ছবি পোস্ট করতেও দুজনে কখনো পিছপা হতে না। এমনকি দিদি নাম্বার ওয়ানে এসে নিজেদের সম্পর্কের কথা খোলাখুলি কথা বলেছেন৷ গত ডিসেম্বরে ক্রিস্টমাসে প্রথমবার সাহসী ভঙ্গিতে দুজনের প্রেমকে সামনে এনেছিলেন এই জুটি। দিয়ার গালে আদুরে চুমুতে ভরিয়ে দিয়ে অন্তরঙ্গ ছবি পোস্ট করেছিলেন। এই তো গত মে মাসে দিয়ার জন্মদিন ছিল। এই দিন নিজের প্রেমিকার জন্মদিনে নিজের ইন্সটাগ্রাম পেজে আদুরে শুভেচ্ছা ভরিয়ে দিয়েছিলেন অভিষেক। কিন্তু দু-মাস যেতে না যেতেই দুজনের সম্পর্কে ফাটল ধরেছে। শোনা যাচ্ছে দুজনের প্রেম ভেঙেছে। এই জুটির ব্রেক-আপের খবর কি শুধুই রটনা নাকি অন্য কিছু?

আরও পড়ুন -  ঝাল চিতই পিঠে বৃষ্টির দিনে

এদের দুজনের সম্পর্কে ইতি ঘটেছে তা প্রমাণ করে দিচ্ছে দুজনের সোশ্যাল মিডিয়ার দেওয়াল। এখন সবই অতীত। সোশ্যাল মিডিয়ায় একে অপরের সাথে কাটানো প্রতিটি মুহূর্ত মুছে ফেলেছেন দুজনেই। অভিষেকের ইনস্টাগ্রাম দেওয়াল থেকে দিয়া এখন পুরোপুরি উধাও। দিয়ার ক্ষেত্রেও তাই। শুধুমাত্র দিয়ার ইনস্টাগ্রাম পেজে অভিষেকের একটি ছবি রয়েছে, সেটি তিন বছর আগের সীমারেখা সিরিয়ালের প্রমোশ্যানাল একটি পোস্ট। উল্লেখ্য, এদের দুজনের প্রেমের শুরু হয় এই সীমারেখা ধারাবাহিকে। এমনকি নেতাজি ধারাবাহিকেও একসাথে অভিনয় করেছেন অভিষেক আর দিয়া। দুজনের জীবনে যাই হয়ে থাক বর্তমানে অভিষেক ব্যস্ত রয়েছেন গঙ্গারাম ধারাবাহিক নিয়ে, অন্যদিকে ‘মিঠাই’ এর শ্রীতমার চরিত্রে অভিনয় করতে বেশ ব্যস্ত দিয়া। অবশ্য নিজেদের সম্পর্ক ভাঙার কথা এখনো কিছুই বলেননি এই জুটি। দুজনের ছবি না থাকলেও এখনো দুজনকে ফলো করেন। হয়তো দুজনের মান অভিমানের পালা চলছে৷ তা সময়েই বলবে।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img